উন্নত দেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নেই: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ২৬ নভেম্বর ২০১৮, ২২:২৫ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: যুগান্তর

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, মালয়েশিয়া ও সিঙ্গাপুরের মতো উন্নত দেশ গড়ে তুলতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জের নির্বাচন উল্লেখ করে তিনি এ নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করারও আহ্বান জানান।

সোমবার দুপুরে তার নির্বাচনী এলাকা কাজিপুরে মনোনয়ন দাখিলের পূর্ববর্তী এক সমাবেশে মোহাম্মদ নাসিম এ আহ্বান জানান।

পরে তিনি দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সঙ্গে বিশেষ দোয়ায় অংশ নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সব সদস্য, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনা করেন। একই সঙ্গে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির শান্তি কামনা করেন তিনি।

সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও তাকে মনোনয়ন দেয়ায় শেখ হাসিনাকে এ অঞ্চলের মানুষ ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে তিনি ছোনগাছায় একটি পথসভায় বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যাজিক উন্নয়নে শুধু দেশের মানুষই নয় গোটা বিশ্বের সরকারপ্রধানরা আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চান। আওয়ামী লীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। গত ১০ বছরে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে। সে জন্য সারা দুনিয়া শেখ হাসিনার প্রশংসা করছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ জঙ্গিমুক্ত হয়েছে। বিদ্যুৎসহ অন্যান্য সমস্যার সমাধান হয়েছে। পদ্মা সেতুর কাজ দ্রুত এগিয়ে চলছে। গ্রামের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

নাসিম বলেন- আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না, উন্নয়নের রাজনীতি করে। এ সময় উন্নয়ন এবং মানুষের ভালোবাসা নিয়ে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন। এ সময় তার উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, যুগ্ম সম্পাদক আবদুল বারী সেখ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, কৃষকলীগ নেতা আব্দুল লতিফ তারিণ, আব্দুল বারী তালুকদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল হাকিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ-আল ইসলাম, সাবেক ছাত্রনেতা রাশেদ ইউসুফ জুয়েল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ প্রমুখ। পরে তিনি দুপুর পৌনে ২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তার মনোনয়নপত্র দাখিল করেন।

ঘটনাপ্রবাহ : সিরাজগঞ্জ-১: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×