নালিতাবাড়ীতে জনতার ভালোবাসায় সিক্ত মতিয়া

  নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ২৭ নভেম্বর ২০১৮, ২১:১২ | অনলাইন সংস্করণ

মনোনয়ন দাখিল করেন মতিয়া চৌধুরী
মনোনয়ন দাখিল করেন মতিয়া চৌধুরী

ষষ্ঠবারের মতো আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনী এলাকায় ফিরেই হাজারও ব্যবসায়ী জনতা ও নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হলেন নালিতাবাড়ী ও নকলা উপজেলা নিয়ে গঠিত শেরপুর-২ আসনের এমপিপ্রার্থী বর্তমান এমপি ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

শেরপুর-২ আসনে নৌকার মাঝি হয়ে মঙ্গলবার সকাল ১০টায় ঢাকা থেকে একটি মাইক্রোবাসযোগে নালিতাবাড়ীতে পৌঁছান মতিয়া চৌধুরী। তাকে বরণ করতে আগে থেকেই পৌর শহরের তারাগঞ্জ মধ্য বাজারে ব্যবসায়ী ও নেতাকর্মীদের ঢল নামে। গাড়ি থেকে নেমেই তিনি স্বতঃস্ফূর্ত মানুষের ভালোবাসায় সিক্ত হন। সৃষ্টি হয় এক উৎসবমুখর পরিবেশের।

এ সময় বক্তব্য রাখেতে গিয়ে সব নেতাকর্মীকে নির্বাচনী আচরণবিধি মেনে চলার নির্দেশ দিয়ে মতিয়া চৌধুরী বলেন, ’দশের মুখ খোদার তবলা’। আপনাদের সমর্থন ও ভালোবাসা আছে বলেই জননেত্রী শেখ হাসিনা আবারও আমাকে নৌকার মাঝি করেছেন। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ইতিমধ্যেই মধ্যম আয়ের দেশে পা রেখেছে বাংলাদেশ। এবারও নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান।

তিনি বলেন, বারবার আমাকে শ্রম দিয়ে নির্বাচিত করে আপনারা যে সম্মান দিয়েছেন, আমি কখনোই আপনাদের সে আমানত খেয়ানত করি নাই। এরপরও যদি ভুল করে থাকি, নিজ গুণে ক্ষমা চাই।

ব্যবসায়ীদের আয়োজনে দোয়া মাহফিল শেষে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন তিনি। পরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের কাছে তার মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় তার সঙ্গে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ও মনোনয়ন ফরমে সমর্থক ফজলুল হক, পৌর মেয়র আবুবকর সিদ্দিক, মনোনয়ন ফরমে প্রস্তাবক সহসভাপতি লুৎফুন্নেছা, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার, নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুস্তাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, হাজি মোশারফ হোসেন, হাজী আমিনুল ইসলাম, রেজাউল ইসলাম, আনোয়ারুল মনজিল প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

পরে মতিয়া চৌধুরী নকলা উপজেলায় যান এবং সেখানেও দোয়া মাহফিল শেষে নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার জাহিদুর রহমানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। এ মনোনয়নপত্রে প্রস্তাবক হলেন প্রধান শিক্ষক আম্বিয়া খাতুন এবং সমর্থক হলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ।

ঘটনাপ্রবাহ : শেরপুর-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×