সৈয়দ আশরাফের পক্ষে মনোনয়নপত্র জমা দিলেন ছোট ভাইবোন

প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৮, ২২:০৯ | অনলাইন সংস্করণ

  কিশোরগঞ্জ ব্যুরো

সৈয়দ আশরাফের পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন তার ছোট ভাইবোন। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জে উৎসবের আমেজে সৈয়দ আশরাফের পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন তার ছোট ভাইবোন। রাষ্ট্রপতিপুত্র রেজোয়ান আহমেদ তৌফিকও মনোনয়ন জমা দিয়েছে।

বুধবার মনোনয়নপত্র জমার শেষ দিন দুপুর ২টা পর্যন্ত কিশোরগঞ্জের জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয় ছাড়াও ১৩টি উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও ইউএনওর কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ অন্যান্য দলের প্রার্থীরা।

এদিন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ও মশিউর রহমান হুমায়ুন, বিএনপির প্রার্থী সাবেক বিভাগীয় স্পেশাল জজ রেজাউল করিম খান চুন্নু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল মনোনয়ন জমা দেন।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের বিএনপি দলীয় প্রার্থী সাবেক সাংসদ মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন মনোনয়ন জমা দেন।

কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিটামইন-অষ্টগ্রাম) আসনে মনোনয়ন জমা দেন বর্তমান এমপি রাষ্ট্রপতিপুত্র রেজোয়ান আহমেদ তৌফিক, বিএনপি দলীয় প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট মো.ফজলুর রহমান।

কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের বিএনপি দলীয় প্রার্থী জেলা বিএনপির সহসভাপতি শেখ মুজিবুর রহমান ইকবালও এদিন মনোনয়নপত্র জমা দেন। 

সকাল থেকেই আওয়ামী লীগ-বিএনপির উৎসুক ও কৌতূহলী নেতাকর্মী-সমর্থকরা খণ্ড খণ্ড আনন্দ মিছিল সহকারে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের সামনে এসে ভিড় করতে থাকেন। তবে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার সময় তারা পুলিশের বাধার মুখে আটকা পড়েন প্রধান ফটকে।

থাইল্যান্ডে চিকিৎসাধীন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে তার তিন সহোদর ভাইবোনসহ চাচাতো ভাই তার মনোনয়নপত্র জমা দেন।

জানা গেছে, থাইল্যান্ড থেকে সৈয়দ আশরাফের স্বাক্ষর এনে এ মনোনয়ন ফরম জমা দেয়া হয়।

এ সময় রিটার্নিং অফিসার জেলা প্রশাসক সারোয়ার মুর্শেদ চৌধুরীকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার আক্তার জামিল ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবদুল্লাহ আল মাসুদ সহযোগিতা করেন।