ইনামের নয়, বিএনপির মন মানসিকতা ছোট: অর্থমন্ত্রী

  সিলেট ব্যুরো ৩০ নভেম্বর ২০১৮, ১৭:১৮:০৬ | অনলাইন সংস্করণ

গতকাল বৃহস্পতিবার অর্থমন্ত্রীর বাড়িতে বিএনপি প্রার্থী ইনাম আহমদ চৌধুরী। ছবি: যুগান্তর

সিলেটে অর্থমন্ত্রীর বাসায় গিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট-১ আসনের বিএনপিদলীয় প্রার্থীর সাক্ষাৎ নিয়ে নানা গুঞ্জনের পর মুখ খুলেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিত।

সিলেট-১ আসনের ক্ষমতাসীন দলের বর্তমান এ সংসদ সদস্য বলেন, আমাদের দুই পরিবারের মধ্যে তিন প্রজন্মের সম্পর্ক রয়েছে, এর ধারাবাহিকতায় দেখা করেছেন ইনাম।

তাদের এ সম্পর্ক কখনোই কাটবে না জানিয়ে মুহিত বলেন, ইনাম আহমদ চৌধুরী নয়, বিএনপির মন মানসিকতা ছোট।

শুক্রবার দুপুরে নগরীর টিলাগড় জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে উপস্থিত গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, ইনামের সঙ্গে মূলত বিএনপি নেতাকর্মী আটকের বিষয়েই কথা হয়েছে। তার অভিযোগের পর আমি খোঁজখবর নিয়েছি। পুলিশের একটি ব্ল্যাকলিস্ট থাকে তারা সে অনুযায়ী কাজ করছে। রাজনৈতিক বিরোধ থেকে কিছুই করছে না পুলিশ। এমন কিছু হলে ভুল হয়ে থাকতে পারে বলেও জানান তিনি।

জামায়াতকে বাংলাদেশের শত্রু উল্লেখ করে মুহিত বলেন, টর্চের আলো জ্বালিয়েও অন্ধকারে জামায়াতের মধ্যে একজন মুক্তিযোদ্ধা খোঁজে পাওয়া যাবে না।

তিনি আরও বলেন, নির্বাচনের পরিবেশ অত্যন্ত ভালো। সুন্দর পরিবেশেই ভোটগ্রহণ সম্পন্ন হবে।

এ সময় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বিএনপি প্রার্থী ইনাম আহমদ নগরীর ধোপাদিঘীরপাড়ে অর্থমন্ত্রীর বাসভবনে গিয়ে তার দেখা করেন। এ সময় সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী, অর্থমন্ত্রীর অনুজ একে আব্দুল মোমেনের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

এদিকে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাসায় সৌজন্য সাক্ষাতে গিয়ে দলের ভেতরে সমালোচনার মুখে পড়েছেন সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী ইনাম আহমদ চৌধুরী।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত