পাঠাওয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি

  স্পোর্টস ডেস্ক ০৬ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৩ | অনলাইন সংস্করণ

মাশরাফি

দেশের বৃহত্তম ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাওয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের নাম ঘোষণা করে পাঠাও কর্তৃপক্ষ।

পাঠাওয়ের সঙ্গে মাশরাফির এই যাত্রা জীবনযাত্রার রূপান্তর, কর্মসংস্থান বৃদ্ধিসহ দেশকে এগিয়ে নিতে অত্যন্ত কার্যকরী ভূমিকা রাখবে।

পাঠাও’ এর সিইও হুসেইন এম ইলিয়াস বলেন, ‘মাশরাফি বিন মুর্তজাকে পাঠাও’এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা খুবই গর্বিত। তিনি বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করে চলেছেন। দেশের প্রতি তার নিঃস্বার্থ ভালোবাসা সর্বজন স্বীকৃত। তার প্রতিটি কর্মকাণ্ডে রয়েছে দেশপ্রেমের ছোঁয়া। আমরা বিশ্বাস করি মাশরাফির উপস্থিতি বাংলাদেশের ডিজিটাল খাত বিনির্মাণে ভূমিকা রাখবে।

মাশরাফি বলেন, ‘আমি অনেক দিন ধরে লক্ষ করছি পাঠাও বাংলাদেশের অগ্রযাত্রায় কার্যকরী ভূমিকা রাখছে। এমনকি দেশের বাইরেও পাঠাও তার সেবার ক্ষেত্র বিস্তৃত করেছে। লাখ লাখ মানুষের সময় ও অর্থ বাচানোর পাশাপাশি সমাজের উন্নয়নে ভূমিকা রাখবে।’

দেশজুড়ে ডিজিটাল প্ল্যাটফর্মে মানুষের ব্যবহার বৃদ্ধি করতে পাঠাও কাজ করে যাচ্ছে। আর সে জন্যই ঢাকা,চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ এবং গাজীপুরে হাজার হাজার চালক, ক্যাপ্টেন এবং সাইক্লিস্টদের সুযোগ করে দিচ্ছে।

মাশরাফির এই উপস্থিতিতে পাঠাও আশা করছে, সর্বস্তরের জনগণের কাছে তাদের সব সেবা পৌঁছানোর মাধ্যমে মানুষের জীবনমানের উন্নয়ন ঘটবে।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ-২০১৮ ঢাকা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×