‘অপরাধীদের রাজনীতির মাঠে হালাল করবেন না’

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ০৭ ডিসেম্বর ২০১৮, ১৯:৫০ | অনলাইন সংস্করণ

স্থানীয় মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
স্থানীয় মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি: যুগান্তর

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, অপরাধীদের বাঁচানোর চেষ্টা করবেন না। অপরাধীদের পক্ষে ওকালতি করবেন না এবং নির্বাচনে অপরাধীদের রাজনীতির মাঠে হালাল করারও চেষ্টা করবেন না।

শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারার নিজ বাসভবনে ২ উপজেলার স্থানীয় মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় বিএনপি নেতাদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হাসানুল হক ইনু বলেন, নির্বাচনে রাজনৈতিক পক্ষ-বিপক্ষের কারণে কোনো রাজনৈতিক কর্মীর বিরুদ্ধে প্রশাসন পদক্ষেপ নেয়নি। পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচন কমিশনের অধীনেই আছে।

তিনি বলেন, নির্বাচন কমিশনকে বিএনপি বা ঐক্যফ্রন্টের নেতারা প্রতিদিন অভিযোগ করে যাচ্ছেন। এখন পর্যন্ত নির্বাচন কমিশনের কাজকর্ম দেখে নির্দ্বিধায় বলা যায় নির্বাচন কমিশন কঠোর নিরপেক্ষতা অবলম্বন করছেন। নির্বাচনে জড়িত সম্ভাব্য প্রার্থীরা নির্বাচন কমিশনের সিদ্ধান্তে সন্তুষ্ট।

এ সময় কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অ্যাডভোকেট আলম জাকারিয়া টিপু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজরুল ইসলাম, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলীসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×