ঐক্যফ্রন্টে শেষ মুহূর্তের দর-কষাকষি

  যুগান্তর রিপোর্ট ০৭ ডিসেম্বর ২০১৮, ২২:২১ | অনলাইন সংস্করণ

ঐক্যফ্রন্টে শেষ মুহূর্তের দর-কষাকষি
জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী মনোনয়ন নিয়ে শেষ মুহূর্তে বিএনপির সঙ্গে ঐক্যফ্রন্টের শরিকদের দর-কষাকষি চলছে।

শুক্রবার বিএনপির ২০৬ জন চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণার পর মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় যান। এ সংবাদ লেখা পর্যন্ত সেখানে উভয়পক্ষের মিটিং চলছে।

শুক্রবার বিকালে বিএনপির নিজেদের দলীয় ২০৬ জন চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করে। বাকি আসনগুলো শরিক দল ও আপিলের ফলাফলের জন্য রাখা হয়েছে। তবে শনিবার সব আসনের চূড়ান্ত তালিকা ঘোষণা করবে দলটি।

ড. কামাল হোসেনের বাসায় বৈঠকের বিষয়ে জোটের একটি সূত্র জানায়, বৈঠকে গণফোরামের নেতারা উপস্থিত ছিলেন। অন্য দলগুলোর সঙ্গে মোটামুটি সমঝোতা হলেও গণফোরামের সঙ্গে এখনো চূড়ান্ত ফয়সালা হয়নি।

সূত্রটি জানিয়েছে, শুক্রবার রাতেই বিএনপির গুলশান অফিসে গণফোরামের সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা আবার বৈঠকে করবে। এছাড়া অন্য দলগুলোর সঙ্গে বসবে বিএনপি।

গণফোরামকে ৬টি, নাগরিক ঐক্যকে ৪টি, জেএসডিকে ৩টি ও কৃষক শ্রমিক জনতা লীগকে ২টি আসন দিতে চেয়ে বিএনপি। কিন্তু গণফোরাম আরও কয়েকটি আসন দাবি করায় এখনো সুরাহা হয়নি বলে সূত্র জানিয়েছে।

ঘটনাপ্রবাহ : বৃহত্তর জাতীয় ঐক্য

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×