মাশরাফির আসনে জাতীয় পার্টির প্রার্থী

  যুগান্তর রিপোর্ট ০৯ ডিসেম্বর ২০১৮, ২০:১১ | অনলাইন সংস্করণ

মাশরাফি বিন মর্তুজা ও ফায়েকুজ্জামান ফিরোজ
মাশরাফি বিন মর্তুজা ও ফায়েকুজ্জামান ফিরোজ। ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের বাইরে নড়াইল-২ (সদর ও লোহাগড়া) আসনে প্রার্থী দিয়েছে জাতীয় পার্টি। প্রার্থী হিসেবে এই আসনে লড়বেন জেলা জাতীয় পার্টির সভাপতি ফায়েকুজ্জামান ফিরোজ।

নড়াইল-২ আসনে ইতিমধ্যে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

জাতীয় পার্টি ছাড়াও এ আসনে মাশরাফির প্রতিদ্বন্দ্বী হিসেবে মাঠে থাকবেন ছয়জন।

এ বিষয়ে জাতীয় পার্টির প্রার্থী ও জেলা সভাপতি ফায়েকুজ্জামান ফিরোজ বলেন, জোটের সিদ্ধান্ত অনুযায়ী নড়াইল-১ ও নড়াইল-২ আসন থেকেই নির্বাচন করছেন আমাদের প্রার্থীরা। মহাজোটের প্রার্থীর বাইরে গিয়ে লড়ব আমরা।

নড়াইল-২ আসনের প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা, ২০ দলীয় জোটের প্রার্থী এনপিপির চেয়ারম্যান এ জেড এম ড. ফরিদুজাজামান, জাতীয় পার্টির প্রার্থী ফায়েকুজ্জামান ফিরোজ, ইসলামী আন্দোলনের এসএম নাছির উদ্দিন, এনপিপির মনিরুল ইসলাম, ইসলামী ঐক্যজোটের প্রার্থী মাহাবুবুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী ফকির শওকত আলী।

মনোনয়ন প্রত্যাহারের শেষদিন রোববার মাশরাফির আসন থেকে পাঁচজন মনোনয়ন প্রত্যাহার করে সরে দাঁড়ান।

এদিকে নড়াইল-১ আসনে নির্বাচনে লড়বেন পাঁচপ্রার্থী।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×