পার্থকে চ্যালেঞ্জ রাসেলের

  যুগান্তর রিপোর্ট ১২ ডিসেম্বর ২০১৮, ১৫:৪২ | অনলাইন সংস্করণ

পার্থকে চ্যালেঞ্জ রাসেলের
আন্দালিব রহমান পার্থ ও শওকত আজিজ রাসেল। ফাইল ছবি

ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী বিজেপি (বাংলাদেশ জাতীয় পার্টি) সভাপতি আন্দালিব রহমান পার্থকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী শওকত আজিজ রাসেল। তিনি বলেন, পার্থের মতো বাংলাদেশের যে কোনো আসন থেকে ভোট করে জয়ী হওয়ার সামর্থ্য আমার নেই, তবে গুলশানে (ঢাকা-১৮) তার চেয়ে আমার অবস্থান শতভাগ সুদৃঢ়।

আন্দালিব রহমান পার্থ ভোলা-১ ও ঢাকা-১৭ (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) আসনে ধানের শীষের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। ভোলা-১ আসনে পার্থের প্রতিদ্বন্দ্বী ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ঢাকা-১৭ আসনে বিএনপি থেকে মনোনয়নপ্রত্যাশী ছিলেন তরুণ ব্যবসায়ী শওকত আজিজ রাসেল।

ঢাকা-১৭ আসনে মনোনয়ন নিশ্চিত হওয়ার পর সম্প্রতি পার্থ বলেন, ‘বাংলাদেশের যে কোনো জায়গা থেকে প্রার্থী হলে আমি জিতে আসতাম’।

পার্থের ওই উক্তি সম্পর্কে রাসেল বলেন, বাংলাদেশের যে কোনো আসন থেকে প্রার্থী হয়ে জয়ের সেই অবস্থান কিংবা সামর্থ্য আমার নেই। তবে গুলশানে তার (পার্থ) চেয়ে আমার অবস্থান শতভাগ ভালো আছে।

রাসেল বলেন, আমি নোয়াখালীতে যেমন জনপ্রিয়, তেমনি গুলশানেও। কারণ আমি গুলশানের স্থায়ী বাসিন্দা। গুলশান ক্লাবের প্রেসিডেন্ট হওয়ার সুবাদে এ এলাকার প্রতিটি মানুষের সঙ্গে আমার সুসম্পর্ক রয়েছে। যোগাযোগ রয়েছে।

তিনি বলেন, আমি মনে করি- গুলশানে আশপাশের সবাই আমার প্রতিবেশী, সবাই আমার পরিবার। মনোনয়ন পেলে সবার ভালোবাসা নিয়েই থাকতাম।

পার্থের উক্তির বিষয়ে রাসেল আরও বলেন, ভোটে দম্ভোক্তিতে কখনও ভোট আসে না।

প্রসঙ্গত, ঢাকা-১৭ আসনে পার্থের প্রতিদ্বন্দ্বী তিনজনই তিনটি রাজনৈতিক দলের প্রধান। এদের মধ্যে রয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বিএনএফ সভাপতি বর্তমান এমপি আবুল কালাম আজাদ, তৃণমূল বিএনপির সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা। আওয়ামী লীগ থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়ক ফারুক।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×