ঢাকা-১ আসনের বিএনপি প্রার্থী আশফাক আটক

  দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০১৮, ১৯:১৫ | অনলাইন সংস্করণ

বিএনপির প্রার্থী খোন্দকার আবু আশফাক
বিএনপির প্রার্থী খোন্দকার আবু আশফাক। ফাইল ছবি

পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের বিএনপি প্রার্থী খোন্দকার আবু আশফাকসহ অন্তত ১০জন নেতাকর্মীকে আটক করা হয়েছে।

বুধবার বিকালে দোহারের লটাখোলা করম আলী মোড়ে এ ঘটনা ঘটে। এতে পুলিশসহ বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।

পুলিশ জানায়, নির্বাচনী মিছিলে অংশ নেয়া নেতাকর্মীদের মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে তারা উল্টো হুমকি-ধামকি দিতে থাকে। এ সময় পুলিশের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা নিতে চাইলে তারা পুলিশের ওপর ইটপাটকেল ছুঁড়ে হামলা চালায়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ লাঠিচার্জ করে।

একপর্যায়ে লটাখোলা করম আলীর মোড় থেকে পুলিশ বিএনপির প্রার্থী খোন্দকার আবু আশফাককে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় দোহার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মেছেরসহ আরও বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করে পুলিশ।

বিএনপির নেতাকর্মীদের দাবি, অন্তত ৩০/৩৫ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে।

এদিকে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন সাংবাদিকদের জানান, ‘নৌকার প্রার্থীর পক্ষে কাজ করায় বিএনপির কর্মীরা আমাদের দুই কর্মীর মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে’।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন সাংবাদিকদের জানান, বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বিএনপির প্রার্থী আবু আশফাককে থানায় আনা হয়েছে।

প্রসঙ্গত, আবু আশফাকের বিরুদ্ধে বিস্ফোরক আইনে বেশ কয়েকটি মামলা তদন্তাধীন রয়েছে।

ঘটনাপ্রবাহ : ঢাকা-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×