ফখরুলের ক্যাডার বাহিনী সহিংসতা ছড়াচ্ছে: আ’লীগ

  ঠাকুরগাঁও প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৭ | অনলাইন সংস্করণ

ফখরুলের ক্যাডার বাহিনী সহিংসতা ছড়াচ্ছে: আ’লীগ
বৃহস্পতিবার ঠাকুরগাঁও নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের প্রার্থী রমেশ চন্দ্র সেন। ছবি: যুগান্তর

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ক্যাডার বাহিনী এলাকায় সহিংসতা ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের প্রার্থী রমেশ চন্দ্র সেন। তিনি বলেছেন, পরাজয় জেনে নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন ফখরুল। তার ক্যাডার বাহিনী এলাকায় সহিংসতা ছড়াচ্ছে।

বৃহস্পতিবার বিকালে নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব মন্তব্য করেন রমেশ।

আওয়ামী লীগ প্রার্থী অভিযোগ করেন, বিএনপির সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতা রায়হানসহ তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সন্ত্রাসকে প্রশ্রয় দেয় না। ধৈর্যের সঙ্গে আমাদের নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দেয়া হয়েছে।

রমেশ চন্দ্র সেন ৫ জানুয়ারির নির্বাচন সহিংসতার ঘটনা উল্লেখ করে বলেন, বিএনপি-জামায়াত সন্ত্রাস করে ক্ষমতায় আসতে চায়।

ফখরুলের গাড়িবহরে হামলা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, শিডিউল ছাড়া তিনি সেখানে গেছেন। তার দলের লোকজন এই ঘটনা ঘটিয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ঠাকুরগাঁও-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×