বিবিসিকে 'নির্বাচনী ইশতেহার' নিয়ে যা বললেন রিজভী

  যুগান্তর ডেস্ক    ১৩ ডিসেম্বর ২০১৮, ২১:১৪ | অনলাইন সংস্করণ

বিবিসিকে 'নির্বাচনী ইশতেহার' নিয়ে যা বললেন রিজভী
রুহুল কবির রিজভী। ছবি: সংগৃহীত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপি নির্বাচনী ইশতেহারে তরুণদের সবেচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে। বিএনপির নির্বাচনী প্রচারের দায়িত্বপ্রাপ্ত নেতা ও দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ তথ্য জানিয়েছেন।

বৃহস্পতিবার বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে রিজভী বলেন, 'কর্মসংস্থান নিয়ে হতাশ, ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তাগ্রস্ত তরুণদের প্রচারণার প্রধান টার্গেট করা হবে। তরুণদের সবচেয়ে বেশি ফোকাস করছি আমরা।

তিনি বলেন, দেশে বিনিয়োগ হচ্ছে না। কর্মসংস্থানের প্রচণ্ড অভাব। বিশেষ করে শিক্ষিত তরুণরা কর্মসংস্থান নিয়ে হতাশ, ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তাগ্রস্ত।

নির্বাচনী ম্যানিফেস্টো বা নির্বাচনী ইশতেহারের ভিত্তি হবে বিএনপির ভিশন-২০৩০ জানিয়ে রিজভী বলেন, কীভাবে গণতান্ত্রিক সুশাসন গড়ে তুলব সে ব্যাপারে আমরা আগেই এই ভিশন-২০৩০ মানুষকে জানিয়েছিলাম। তার আলোকে হবে আমাদের এবারের ইশতেহার।

বিএনপির প্রচলিত গণমাধ্যম এবং অনলাইনে নির্বাচনী বার্তা প্রচারে ভীষণভাবে বাধাগ্রস্ত হচ্ছেন জানিয়ে রিজভী বলেন, অন্য কারো এজেন্ডা যাতে মানুষের কাছে না যেতে পারে, সরকার তা নিশ্চিত করার চেষ্টা করছে, অনলাইন পোর্টাল বন্ধ করে দিচ্ছে। যে ৫৪টি পোর্টাল বন্ধ করা হয়েছে, তার অনেক বিএনপি এবং ঐক্যফ্রন্টের বক্তব্য প্রচার করছিল, এটা টের পেয়েই এগুলো বন্ধ করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×