পার্থর সঙ্গে নির্বাচনী প্রচারণায় তাবিথ আওয়াল

  যুগান্তর রিপোর্ট ১৪ ডিসেম্বর ২০১৮, ২২:১৮ | অনলাইন সংস্করণ

পার্থর সঙ্গে নির্বাচনী প্রচারণায় তাবিথ আওয়াল
পার্থর সঙ্গে নির্বাচনী প্রচারণায় তাবিথ আওয়াল। ছবি: যুগান্তর

ঢাকা-১৭ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থর নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আওয়াল। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে (উপনির্বাচনে) বিএনপির প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন।

শুক্রবার জুমা নামাজের পর তিনি ২০দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর বারিধারা থেকে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। পার্থের সঙে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টুর বড় ছেলে আবিথ আওয়াল বনানী বাজার সুপার মার্কেট, বনানী ১১ নম্বর রোড ও গুলশানের বিভিন্ন পয়েন্টে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন। এ সময় তারা জোটের পক্ষ থেকে ধানের শীষে ভোট চান।

নিবার্চনী প্রচারণায় ভোটারদের মধ্যে সাড়া দেখা যায়। ভোটাররা হাসিমুখে লিফলেট গ্রহণ করে। এ সময় ভোটারদের কাছে তাবিদ আওয়াল জোট প্রার্থীর জন্য ভোট চান। তিনি এর আগে সিটি করপোরেশন নির্বাচন করায় ভোটারদের মাঝে বেশ পরিচিতিও রয়েছে।

ঢাকা-১৭ আসনটি (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) নিয়ে গঠিত। এ আসনে মহাজোটের দুই প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ (লাঙ্গল) ও আওয়ামী লীগ থেকে মনোনিত চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। একই আসনে ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে ধানের শীষ নিয়ে লড়ছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) আন্দালিব রহমান পার্থ।

এছাড়াও আসনটিতে লড়বেন তৃণমূল বিএনপির সভাপতি ও বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×