জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি

  যুগান্তর রিপোর্ট ১৬ ডিসেম্বর ২০১৮, ০৯:৫৩ | অনলাইন সংস্করণ

জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি
ফা্ইল ছবি

একাদশ জাতীয় নির্বাচন পরিচালনায় ২৫ সদস্যের কমিটি করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। এই কমিটি নির্বাচনী প্রচার, কৌশল নির্ধারণসহ সার্বিক দিক দেখভাল করবে। সেই সঙ্গে জোটের শরিকদের সঙ্গে সমন্বয় করবে এ কমিটি।

গতকাল শনিবার এ কমিটি করা হয়েছে। সমন্বয় কমিটির দফতরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম গণমাধ্যমে এক বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করেছেন।

জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক করা হয়েছে গণফোরাম নেতা অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিককে।

অন্য সমন্বয়করা হলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, আতাউর রহমান ঢালী, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, গোলাম মাওলা চৌধুরী, অ্যাডভোকেট শাহ আহমদ বাদল, আ ও ম শফিউল্লাহ, হাবিবুর রহমান বীরপ্রতীক, নুরুল হুদা মিলু চৌধুরী, মোস্তাক আহমেদ, শহিদুল্লাহ কায়সার, মমিন উল্লাহ, আমিনুল ইসলাম তালুকদার, শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, হাবিবুর রহমান, অধ্যাপক শাহজান সাজু, এলকে চৌধুরী, ড. হেলেনা, আজমিরি বেগম ছন্দা, মোশারফ হোসেন, এমএ ইউনুস, নূরুল আফছা, জাহাঙ্গীর আলম মিন্টু (দফতর) ও লতিফুল বারী হামিম।

প্রসঙ্গত, জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান শরিক বিএনপি ছাড়াও এই মোর্চায় রয়েছে গণফোরাম, নাগরিক ঐক্য, জেএসডি ও কৃষক শ্রমিক জনতা লীগ। এই ফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×