বাবা বেঁচে থাকলে আ’লীগ করতেন না: রেজা কিবরিয়া

  যুগান্তর ডেস্ক ১৬ ডিসেম্বর ২০১৮, ১৪:৫৬ | অনলাইন সংস্করণ

বাবা বেঁচে থাকলে আ.লীগ করতেন না: রেজা কিবরিয়া
রেজা কিবরিয়া। ছবি : যুগান্তর

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া বেঁচে থাকলে এখনকার আওয়ামী লীগ করতেন না বলে মন্তব্য করেছেন তার ছেলে রেজা কিবরিয়া।তিনি বলেছেন, আমার বাবা জীবিত থাকলে এখন আর আওয়ামী লীগ করতে না।

শনিবার বিকালে বাহুবলের একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

রেজা কিবরিয়া বলেন, বাবার স্বপ্ন পূরণ করতেই আমি রাজনীতিতে এসেছি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি। বড় চাকরি ছেড়ে আজ আপনাদের সেবায় এসেছি। আমি আপনাদের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হলে নবীগঞ্জ-বাহুবলের মানুষকে ভিক্ষার জন্য কারো কাছে হাত পাততে হবে না।দেশ বিদেশ ঘুরে যে অভিজ্ঞতা অর্জন করেছি তা দুই উপজেলার মানুষদের ভাগ্যেন্নয়নে কাজে লাগাব।

সাবেক অর্থমন্ত্রী প্রয়াত শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়া।তিনি হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনের ধানের শীষের প্রার্থী।গণফোরামের এই নেতা জাতীয় ঐক্যফ্রন্ট থেকে মনোনয়ন পেয়েছেন।

শনিবার সন্ধ্যায় বাহুবলের একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

রেজা কিবরিয়া বলেন, বাবার স্বপ্ন ছিল বাহুবল-নবীগঞ্জের এমপি হয়ে জনগণের সেবায় নিজেকে বিলিয়ে দেবেন। বাবার জীবদ্দশায় তা সম্ভব হয়নি। তাকে আগেই দুনিয়ে থেকে বিদায় করে দেয়া হয়েছে। বাবার স্বপ্ন পূরণেই আমি এবার প্রার্থী হয়েছি। আমি পাবলিক সার্ভেন্ট (জনগণের সেবক) হিসেবে তাদের মধ্যে বেঁচে থাকতে চাই।

আওয়ামী লীগ নির্বাচনকে ভয় পাচ্ছে উল্লেখ করে রেজা কিবরিয়া বলেন, ওরা ভয় পায় বলেই ড. কামাল হোসেন, আ স ম রব ও আমার ওপর হামলা চালায়। আমরা ভীরু নই, হামলা মামলা আমরা ভয় পাই না।

এসময় তিনি নেতাকর্মীদের ৩০ ডিসেম্বর পর্যন্ত ধৈর্য ধরে সবকিছু মোকাবিলা করার আহ্বান জানান। এর আগে তিনি নেতাকর্মীদের নিয়ে বাহুবল বাজারে নির্বাচনী প্রচার চালান।

এ সময় তার সঙ্গে ছিলেন জেলা জাসাস সভাপতি মিজানুর রহমান চৌধুরী, উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুল কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাজুসহ অঙ্গসংগঠনের নেতারা।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×