বিএনপি শান্ত পরিবেশকে অশান্ত করছে: তোফায়েল

  ভোলা প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৩৫ | অনলাইন সংস্করণ

বিএনপি শান্ত পরিবেশকে অশান্ত করছে: তোফায়েল
বিএনপি শান্ত পরিবেশকে অশান্ত করছে: তোফায়েল। ফাইল ছবি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আমরা অবাধ নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই। বিএনপি প্রার্থীরা শান্ত পরিবেশকে অশান্ত করে তুলেছে, হামলা করছে, আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভেঙে দিচ্ছে। আগুন দিচ্ছে। এটা মেনে নেয়া যায় না। এলাকার মানুষ এটা মেনে নেবে না।

রোববার দুপুরে ভোলায় শহরের সুতাপট্টিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্তদের সান্তনা দেয়ার পাশপাশি বোরহানউদ্দিন ও লালমোহনে বিএনপি নেতাদের সন্ত্রাসের বিষয়ে সাংবাদিকদের এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, স্বাভাবিক কারণেই মানুষ এসব সন্ত্রাসী কাজের প্রতিরোধ করবে। ভোলা-২ ও ভোলা-৩ আসনের নির্বাচনী এলাকায় বিএনপি প্রার্থীদের দুই দিনের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিষয় উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনকে এসব বিষয়ে জানানো হয়েছে। এ সময় বাণিজ্যমন্ত্রী তোফায়েল বলেন, ভোলা-১ নির্বাচনী এলাকা শান্ত পরিবেশ বিরাজ করছে। বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীর ও আমি একই সঙ্গে আগুনে ক্ষতিগ্রস্তদের দেখতে এসেছি। আমরা গণসংযোগ করছি। কোথাও সমস্যা হচ্ছে না। কিন্তু যারা ২০০১ সালে সন্ত্রাসী বাহিনী, মৌমাছি বাহিনী, হেলমেট বাহিনী দিয়ে ত্রাস করেছিল। এবার ১০ বছর পর এলাকায় এসে ফের একই স্টাইলে সন্ত্রাসী কাজ শুরু করেছে। বিএনপি নেতা মেজর হাফিজ উদ্দিন ও বোরহানউদ্দিনের বিএনপি প্রার্থী হাফিজ ইব্রাহিম লঞ্চযোগে বহিরাগত সন্ত্রাসী এনে এলাকায় ত্রাস সৃষ্টি করছেন। ওদের কাজই হচ্ছে আবার ২০০১ সৃষ্টি করা।

এ সময় পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : ভোলা-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×