ড. কামালের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা

  যুগান্তর রিপোর্ট ১৬ ডিসেম্বর ২০১৮, ২২:০৫ | অনলাইন সংস্করণ

ড. কামালের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা
ড. কামালের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা। ফাইল ছবি

রাজধানীর মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে বের হওয়ার পথে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় মামলা হয়েছে।

শনিবার রাতে ঢাকা-১৪ আসনের মনোনীত প্রার্থী আবু বক্কর সিদ্দিক সাজু একটি অভিযোগ দেন। রোববার সকালে তার অভিযোগ গ্রহণ করে মামলা হিসেবে নথিভুক্ত করা হয় বলে জানান দারুস সালাম থানার ওসি মো. সেলিমুজ্জামান।

ওসি বলেন, ঢাকা-১৪ আসনের ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী আবু বক্কর সিদ্দিক সাজু এ ঘটনায় মামলা করেছেন। মামলায় ১২ জন নামীয় আসামি করা হয়েছে। এছাড়া আরও অজ্ঞাত আসামি রয়েছে। মামলা নম্বর-২৪। ওসি আরও বলেন, রাস্তায় গাড়ি ভাংচুর ও মারধরের অভিযোগে ১৪৩, ৩২৩ ও ৩২৫ পেনাল কোড অনুযায়ী মামলা গ্রহণ করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগে বলা হয়, ১৪ ডিসেম্বর সকালে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ থেকে ফেরার পথে দারুস সালাম এলাকায় ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা গাড়িবহরে হামলা চালায়। তারা একই সঙ্গে চাকু, রড, হকিস্টিকসহ লাঠিসোটা দিয়ে ড. কামাল হোসেন, আ স ম আবদুর রব ও রেজা কিবরিয়াসহ ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের আক্রমণ করে। মামলায় উল্লেখ করা নামগুলোর মধ্যে রয়েছে, স্থানীয় ছাত্রলীগের আহ্বায়ক মো. ইসলাম, মো. বাদল, সোহেল, জুয়েল, শাওন ও জাকির।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×