রোগীর প্রেসক্রিপশনে নৌকা!

  যুগান্তর রিপোর্ট ১৭ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৩ | অনলাইন সংস্করণ

আলোচিত সেই প্রেসক্রিপশন
আলোচিত সেই প্রেসক্রিপশন

রোগীর প্রেসক্রিপশনে নৌকা প্রতীক ছবি ব্যবহার করে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে প্রচারণায় নেমেছেন ঝিনাইদহের এক চিকিৎসক। এছাড়াও প্রেসক্রিপশনের নিচে তিনি লিখেছেন-

“শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন। তাহ্জীব আলম সিদ্দিকী (সমি) ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন। সার্বিক সহযোগিতায়-ডা. কাশমিম সুজন।”

ঝিনাইদ ২ আসনের নৌকার প্রার্থীর পক্ষে প্রেসক্রিপশনে সরাসরি এমন রাজনৈতিক প্রচারণায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ছাত্রলীগ সভাপতি শাকিল শুভ এ প্রেসক্রিপশনটি ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘ধন্যবাদ ডা. কাশমিম সুজন। এভাবেই চিকিৎসক সমাজকে নৌকার প্রচারণা করতে এগিয়ে আসা উচিত। আপনার ব্যতিক্রমী উদ্যোগের জন্য আপনাকে ধন্যবাদ।’

ফেসবুকে পোস্ট দেয়া সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ছাত্রলীগ সভাপতি শাকিল শুভর কাছে ডা. কাশমিম সুজন সম্পর্কে জানতে চাইলে তিনিও তার সম্পর্কে বিস্তারিত জানাতে পারেননি।তিনি জানান, এলাকার একজন তাকে ওই ছবিটি পাঠিয়েছে।

এ বিষয়ে জানতে চেয়ে ডা. কাশমিম সুজনকে ফোন করা হলে তিনি যুগান্তরকে বলেন, এটা বিজয় দিবস উপলক্ষে করা। এটি আওয়ামী লীগের প্রচারণার জন্য ভ্রাম্যমাণ ফ্রি মেডিকেল ক্যাম্পের প্রেসক্রিপশন বলে জানান তিনি।

তিনি কোন মেডিকেল থেকে পড়াশোনা করেছেন জানতে চাইলে প্রতিবেদককে বলেন, সামনে আসুন বিস্তারিত জানাবো।

প্রসঙ্গত, ঝিনাইদহ-২ আসনের জাতীয় সংসদ সদস্য তাহ্জীব আলম সিদ্দিকী (সমি)-বর্তমান সংসদ সদস্য। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছিলেন তিনি।

ঘটনাপ্রবাহ : ঝিনাইদহ-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×