নৌকার গণজোয়ার দেখে ওরা ভীত সন্ত্রস্ত: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০১৮, ২২:৪২ | অনলাইন সংস্করণ

জনসভায় বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম
জনসভায় বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: যুগান্তর

সারা দেশে নৌকার গণজোয়ার দেখে ওরা ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণের কাছে ভোট চাওয়ার অধিকার একমাত্র উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার দলেরই রয়েছে।

তিনি বলেন, উন্নয়ন দেবে আওয়ামী লীগ, আর ভোট চাইবে অন্যরা, এ দেশের জনগণ তা মেনে নেবে না, মানতে পারে না। ওরা জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার সাহস না পেয়ে আওয়ামী লীগের ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করছে। তাদের মায়াকান্নায় জনগণের মন গলবে না।

সোমবার সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

জননেত্রী শেখ হাসিনা তার ১০ বছরের শাসনামলে দেশের উন্নয়ন করেছেন, জঙ্গি দমন করেছেন, পদ্মা সেতু নির্মাণ করছেন। এ দেশের মানুষ শান্তিতে আছেন, স্বস্তিতে আছেন। এ দেশের মানুষ বিজয়ের মাস ৩০ ডিসেম্বর উন্নয়ন ও শান্তির পক্ষেই থাকবে।

শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আব্দুল্লাহ আল মাহমুদ কলেজ মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু। বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, অ্যাডভোকেট আবদুর রহমান, অ্যাডভোকেট বিমল কুমার দাস, পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা, হাজী ইসহাক আলী, আবদুস সামাদ তালুকদার, আবদুল বারী সেখ, রিয়াজ উদ্দিন, হেলাল উদ্দিন ও দানীউল হক দানী মোল্লা প্রমুখ।

এর আগে দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাসপাড়া ও চর রায়পুরে আরও দুটি পৃথক নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।

তিনি সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের প্রার্থী অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্নার পক্ষে সিরাজগঞ্জের শহরতলী এলাকায় দুটি ও ইউনিয়ন পর্যায়ে একটি জনসভা করে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। প্রতিটি জনসভায় তিনি অধ্যাপক মিল্লাতকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রার্থী হিসেবে পরিচয় করে দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।

মোহাম্মদ নাসিম দুপুরে অধ্যাপক মিল্লাতের নৌকা প্রতীকের ভোটের জন্য শহরের এসএস রোডে ব্যবসায়ীদের মাঝে গণসংযোগ করেন এবং ভোট প্রার্থনা করেন।

তিনি বলেন, বিজয়ের মাস ডিসেম্বর, এই মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগ ও ১৪ দল পরাজিত হতে পারে না। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে এ দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আবারও বিজয়ী করবে। ৭১ সালে রাজাকার, মুক্তিযুদ্ধের বিরোধীরা ছিল, এখনও আছে। এবার নতুন করে মীরজাফরের জন্ম হয়েছে। ড. কামাল হোসেন, কাদের সিদ্দিকীরা রাজাকারদের পক্ষে সাপাই গাইছে। এটা জাতির জন্য দুর্ভাগ্যের।

মোহাম্মদ নাসিম তিনটি নির্বাচনী জনসভায় অভিন্ন সুরে বলেছেন- আওয়ামী লীগ ছাড়া দেশে অন্য কোনো সরকার দৃশ্যমান উন্নয়ন করেনি। তারা জঙ্গির উত্থান করেছিল, হাওয়া ভবন প্রতিষ্ঠা করেছিল, দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ১০ বছরের শাসনামলে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে মন্তব্য করে তিনি বলেছেন, দেশ ও জনগণের স্বার্থে নৌকার কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। উন্নয়নের স্বার্থে, শান্তির স্বার্থে নৌকায় ভোট দিন। উন্নয়ন করে আওয়ামী লীগ ভোট চাওয়ার অধিকার রাখে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×