হামলা-মামলা যতই করুন, জনগণকে ভোট থেকে সরাতে পারবেন না: ফখরুল

  দাউদকান্দি প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০১৮, ১৫:০১:১৫ | অনলাইন সংস্করণ

কুমিল্লার দাউদকান্দির বিশ্বরোড এলাকায় ধানের শীষের প্রার্থী ড. খন্দকার মোশররফ হোসেনের পক্ষে নির্বাচনী প্রচারে মির্জা ফখরুল।ছবি : যুগান্তর

ক্ষমতাসীন আওয়ামী লীগকে উদ্দেশ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা যতই হামলা-মামলা করুন, জনগণকে নির্বাচন থেকে দূরে রাখতে পারবেন না।

বুধবার কুমিল্লার দাউদকান্দির বিশ^রোডে কুমিল্লা-১ ও ২ আসনে ধানের শীষের প্রার্থী ড. খন্দকার মোশররফ হোসেনের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল সরকারকে হুশিয়ার করে বলেন, গ্রেফতার বন্ধ করুন, না হলে সব দায়-দায়িত্ব আপনাদের নিতে হবে। জনগণের ওপর নির্যাতনের দায় আপনাদের নিতে হবে।

কুমিল্লা-১ ও ২ আসনে বিএনপি, জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০-দলীয় জোটের প্রার্থী ড. খন্দকার মোশররফ হোসেনকে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য আহ্বান জানান তিনি।

এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, কুমিল্লা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ও দাউদকান্দি উপজেলা বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত