বাতাসে গদা না ঘুরিয়ে নির্বাচনে আসুন: ইনু

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০১৮, ২২:৩২ | অনলাইন সংস্করণ

নৌকা প্রতীকের সমাবেশে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
নৌকা প্রতীকের সমাবেশে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

মাঠে না নেমে ঢাকায় বসে ভিত্তিহীন কাল্পনিক অভিযোগের ফিরিস্তি বন্ধ করতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্টের প্রার্থীরা একটার পর একটা অভিযোগের ফিরিস্তি তুলছেন। তিনি তাদের উদ্দেশে বলেন, মাঠে না এসে, বাতাসে গদা না ঘুরিয়ে নির্বাচনে আসুন এবং প্রতিদ্বন্দ্বিতা করুন।

সোমবার কুষ্টিয়ার ভেড়ামারার কাচারীপাড়া জগৎ জননী মাতৃমন্দির ও ধরমপুর ইউনিয়নের বৃত্তিপাড়া এলাকায় নৌকা প্রতীকের সমাবেশের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এরপর মন্দির কমিটির সাধারণ সম্পাদক লক্ষণ বয়ান বিশ্বাসের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

এ সময় কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলিম স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আনছার আলী, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়, এলাকার প্রবীণ ব্যক্তি ভুবতি ভূষণসহ কয়েক শত এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বিএনপির নেতারা নির্বাচন নিয়ে যেসব অভিযোগ তুলেছে সেসব অভিযোগ প্রমাণ করার খোলা চ্যালেঞ্জ দেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

তিনি বলেন, আমি ক্ষমতার জন্য ভোট চাই না। আপনি পাকা রাস্তা, বিদ্যুতের আলো, সন্ত্রাসমুক্ত শান্তির সমাজে থাকতে চাইলে, খুনি-রাজাকারদের বদলে মুক্তিযোদ্ধাদের সম্মান দিতে চান তাহলে নৌকায় ভোট দিন।

ঘটনাপ্রবাহ : কুষ্টিয়া-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×