এ দেশের মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চায় না: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০১৮, ২৩:০১:৫৯ | অনলাইন সংস্করণ

নির্বাচনী সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এ দেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায়। কেউ অন্ধকারে ফিরে যেতে চায় না, কেউই জঙ্গিবাদের শাসন চায় না, হাওয়া ভবন চায় না।

মঙ্গলবার তার নির্বাচনী এলাকা কাজিপুরের সোনামুখী ইউনিয়নের পারুলকান্দি ও চরকাদহে পৃথক দুটি নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পৃথক সমাবেশে তিনি আরও বলেছেন, দেশ এখন নির্বাচনী জোয়ারে ভাসছে। গ্রামগঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে। নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। বাংলার মানুষ বিশ্বাস করে শেখ হাসিনা ছাড়া কোনো বিকল্প নেই।

তিনি বলেন, গত ১০ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে দেশ অন্ধকার থেকে আলোর পথে এগিয়ে গেছে, মহাকাশ বিজয় হয়েছে, সমুদ্র সীমানা অর্জন হয়েছে। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের ফলে। তাই উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩০ ডিসেম্বর বিজয়ের মাসের নির্বাচনী নৌকায় চড়ে সংসদে যাবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

মোহাম্মদ নাসিম বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট নেতাদের উদ্দেশ করে বলেন, সংসদ নির্বাচনে নাকে খত দিয়ে মাঠে খেলতে এসেছেন। সেটা ভালো কথা কিন্তু ঠিকঠাকভাবে খেলবেন। যদি ফাউল করেন তাহলে জনগণ আপনাদের লাল কার্ড দেখিয়ে দেবে। প্রাকনির্বাচনী খেলায় আপনারা হেরে গেছেন।

তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বরের ফাইনাল খেলায় জনগণ আপনাদেরকে ভোট না দিয়ে চূড়ান্তভাবে হারিয়ে দেবে। জনগণ ভোট দিয়ে আবারও নৌকার প্রার্থীদের বিজয়ী করবে। চূড়ান্ত খেলায় ফুটবলের জাদুকর মেসি গোল মিস করতে পারে, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মিস করতে পারে না।

পারুলকান্দি ও চরকাদহে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলী মণ্ডল। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক উজ্জল ভৌমিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম মাস্টার ও ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত