আ’লীগ দুই-তৃতীয়াংশ আসন পাবে: বাণিজ্যমন্ত্রী

  ভোলা ও বোরহানউদ্দিন প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০১৮, ০০:১২ | অনলাইন সংস্করণ

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ
বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: যুগান্তর

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির পরাজয় সুনিশ্চিত। আওয়ামী লীগ দুই-তৃতীয়াংশ আসন নিয়ে আবার সরকার গঠন করবে। আওয়ামী লীগ ক্ষমতায় গেলে উন্নয়ন হবে। বিএনপি আসার সুযোগ পেলে দেশ ধ্বংসের দ্বারপ্রান্তে যাবে।

বুধবার ভোলার বোরহানউদ্দিন কলেজ রোডে গ্রাম হবে শহর ও উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার শ্লোগান নিয়ে ভোলা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী আলী আজম মুকুলের নির্বাচনী বিশাল পথ সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী এ সময় ২০০১ সালের পর তার পরিবার ও স্থানীয় নেতাকর্মীদের ওপর বিএনপির আক্রোস ও হয়রানির বর্ণনা দিতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন। একই সঙ্গে ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার পর যে নির্যাতন করা হয়েছে সে সব দিনগুলোর কথা তুলে ধরে বলেন, ৩৩ মাস তাকে জেলে রাখা হয়েছে। ৭ বার জেলে গেছেন।

তিনি বলেন, আমরা দেশ স্বাধীন করার জন্য যুদ্ধ করেছি। অথচ আমার হাতে হাতকড়া পড়িয়ে যে ফেরিতে করে জেলে নেয়া হচ্ছিল ওই ফেরিতেই দেশ বিরোধী জামায়াত নেতা মুজাহিদের গাড়িতে উড়ছিল পতাকা। বিএনপি তাদের মন্ত্রী বানিয়েছিল। এবার আবার জামায়াত নেতাদের ধানের শীষ প্রতীক দিয়ে নির্বাচনে নামিয়েছে বিএনপি।

মন্ত্রী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে এসবের জবাব দেয়ার আহ্বান জানান। এ সময় মন্ত্রী তরুণ প্রজন্মের উদ্দেশ্যে বলেন, এরা ডিজিটাল বাংলাদেশের পক্ষে অবস্থান নিয়েছে। তাই কোন নীতিহীনের পক্ষে নেই তরুণরা।

এ সময় মন্ত্রী ড. কামালকে আদর্শহীন নীতিহীন ও ভাড়াটে নেতা বলে উল্লেখ করেন। জনসভায় ভোলা-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আলী আজম মুকুল তার বক্তব্যে বলেন, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি জনগণের সেবক হতে চাই। এ সময় তিনিও নৌকার জন্য ভোট ও দোয়া চান।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সম্পাদক পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, বাণিজ্যমন্ত্রীর মেয়ে ডা. তাসলিমা আহমেদ, ডা. তৌহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, অধ্যক্ষ এসএম গজনবী, ঢাকার ব্যবসায়ী নিজাম উদ্দিন, সাবেক যুবদল নেতা অসীম কুমার পন্তিসহ স্থানীয় নেতারা।

এ সময় অসীম কুমার পন্তি তার বক্তব্যে বলেন, বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিম তাকে ভয়ভীতি দেখিয়ে ছাত্রলীগ নেতা কায়কোবাদ হত্যা মামলায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, সংসদ সদস্য আলী আজম মুকুল, পৌর মেয়র মনিরুজ্জামন মনির, ইউপি চেয়ারম্যান স্বপনসহ আওয়ামী লীগ নেতা ও বাণিজ্যমন্ত্রীর পরিবারের সদস্যদের আসামি করে মামলা দিতে বাধ্য করেন।

ঘটনাপ্রবাহ : ভোলা-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×