ও ভালো মানুষ, ভালো মানুষ খারাপ কাজ করে না: শেখ তন্ময়ের স্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২৮ ডিসেম্বর ২০১৮, ১২:৪৫ | অনলাইন সংস্করণ

ও ভালো মানুষ, ভালো মানুষ খারাপ কাজ করে না: শেখ তন্ময়ের স্ত্রী
প্রচারে শেখ তন্ময়ের স্ত্রী শেখ ইফরার

‘ও খুব ভালো মানুষ। আর ভালো মানুষ কখনও খারাপ কাজ করতে পারে না। খারাপ মানুষ দিয়ে কখনও ভালো কাজ হয় না। আমি তন্ময়ের জন্য আপনাদের কাছে ভোট চাই।’

কথাগুলো বাগেরহাট-২ আসনে নৌকার প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়ের স্ত্রী শেখ ইফরার। গতকাল নির্বাচনী প্রচারের শেষ দিনে স্বামীর পক্ষে ভোট চেয়ে এসব কথা বলেন তন্ময়ের স্ত্রী।

বৃহস্পতিবার বিকালে ঐতিহাসিক খানজাহান আলী কলেজ মাঠে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

শেখ তন্ময়ের সহধর্মিণীর বক্তব্যের সময় ভোটাররা মুহুর্মুহু স্লোগান দেন। তারা তাকে স্বাগত জানান।

জনসভায় দেয়া ভাষণে শেখ সারহান নাসের তন্ময় বলেন, আমার বয়স মাত্র ৩৩ বছর। আমি এখানে নেতৃত্ব দিতে আসিনি, নেতা হতে আসিনি-এসেছি আপনাদের সেবা করতে। আপনাদের কাছে একটিই চাওয়া-আমাকে সেবা করার সুযোগ দিন।

তিনি বলেন, আপনাদের ভালোবাসা আমার বড় পাওয়া। আমি যেন সেই ভালোবাসার মূল্য দিতে পারি।

জনসভার প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের নৌকার প্রার্থী শেখ হেলাল উদ্দীন বলেন, আজ পদ্মা সেতু দৃশ্যমান, মোংলাবন্দর কর্মচঞ্চল। উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষা করতে বাগেরহাটের ৪টি আসন শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

প্রসঙ্গত, শেখ তন্ময় বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্মের প্রতিনিধি হিসেবে এবারের নির্বাচনে অংশ নিচ্ছেন। তার বাবা শেখ হেলাল বঙ্গবন্ধুর ভাতিজা।

ঘটনাপ্রবাহ : বাগেরহাট-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×