শতভাগ নিশ্চিত আমরাই বিজয়ী হব: ওবায়দুল কাদের

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০১৮, ০৯:১২ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি

শতভাগ নিশ্চিত আমরাই বিজয়ী হব। নির্বাচনের ফল যেটাই হোক মেনে নেব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সকাল ৮টা ৫০ মিনিটে নিজ কেন্দ্র কোম্পানীগঞ্জ উপজেলার উদয়ন প্রি-ক্যাডেট একাডেমি স্কুল কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় জনগণ যে রায় দেয় তা মেনে নেব, শেখ হাসিনার নেতৃত্বে মহাজোটের বিজয় বিষয়ে আমি শতভাগ আশাবাদী।

কাদের বলেন, বিজয়ের মাসে সাম্প্রদায়িক অপশক্তি পরাজয় মেনে নিতে পারবে না। পরাজয় মেনে নিতে না পেরে তারা মরণ কামড় দেবে।

সেতুমন্ত্রী বলেন, দেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পপ্ন হবে জনগণের প্রত্যাশানুযায়ী। দু'একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। তবে প্রতিটি কেন্দ্র উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে। সাম্প্রদায়িক অপশক্তি যে কোনো মুহূর্তে আঘাত করতে পারে। এটি মোকাবেলা করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী ও আমাদের দলীয় নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।

প্রচণ্ড শীত উপেক্ষা করে নারীরা এসে ভোট দিচ্ছেন। এ নির্বাচনে জনগণের প্রত্যাশা পূরণ হবে। মহাজোটের গণজোয়ার দেখে সাম্প্রদায়িক অপশক্তি বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি বলেন, গতরাত পর্যন্ত যে কয়েকজন নিহত হয়েছেন, তারা সবাই হয় আওয়ামী লীগের অথবা অঙ্গসংগঠনের নেতাকর্মী।

ঘটনাপ্রবাহ : নোয়াখালী-৫: জাতীয় সংসদ নির্বাচন

আরও
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×