কক্সবাজারে নৌকার জয়জয়কার

  শফিউল্লাহ শফি, কক্সবাজার ৩০ ডিসেম্বর ২০১৮, ২৩:৩৫ | অনলাইন সংস্করণ

কক্সবাজার

সারা দেশের ন্যায় কক্সবাজার জেলার ৪টি আসনে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শেষে ৩টি আসনের ফলাফল পাওয়া গেছে। কক্সবাজার রির্টার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কামাল হোসেন বেসরকারিভাবে নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

ঘোষিত বেসরকারী ফলাফলে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে ২ লাখ ৭৪ হাজার ৯৬৩ ভোট পেয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের জাফর আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট হাসিনা আহমেদ ধানের শীষের প্রতীক নিয়ে পেয়েছেন ৫৫ হাজার ২৬০ ভোট।

অন্যদিকে কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি আশেক উল্লাহ রফিক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষের প্রার্থী আলমগীর মোহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদ।

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ২২ হাজার ৬৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষের প্রার্থী সাবেক এমপি লুৎফুর রহমান কাজল পেয়েছেন ৬৫ হাজার ২১৫ ভোট।

অন্যদিকে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে ২ লাখ ২ হাজার ১৮০ হাজার ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বর্তমান সংসদস সদস্য আবদুর রহমান বদির স্ত্রী ও আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী শাহীন আক্তার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষের প্রার্থী শাহজাহান চৌধুরী পেয়েছেন ৩৬ হাজার ৯৫৭ ভোট।

ঘটনাপ্রবাহ : কক্সবাজার-১: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×