মওদুদের জামানত বাজেয়াপ্ত

  যুগান্তর ডেস্ক    ৩১ ডিসেম্বর ২০১৮, ০৩:১৪ | অনলাইন সংস্করণ

ব্যারিস্টার মওদুদ আহমদ
ব্যারিস্টার মওদুদ আহমদ। ফাইল ছবি

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের জামানত বাজেয়াপ্ত হয়েছে। আসনটিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে নির্বাচিত হয়েছেন।

নৌকা প্রতীকে ওবায়দুল কাদের ২ লাখ ৫২ হাজার ৭৪৪ ভোটে পেয়েছেন। তার নিকটতম প্রতিন্দ্বন্দ্বী প্রার্থী বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ পেয়েছেন ১০ হাজার ৯৭০ ভোট। নির্বাচনের বিধি অনুযায়ী মোট কাস্টিং ভোটের আট ভাগের এক ভাগের কম পাওয়ায় তার জামানত বাজেয়াপ্ত হয়।

এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩১ হাজার ৭৩৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬৮ হাজার ১৫৬ জন। নারী ভোটার ১ লাখ ৬৩ হাজার ৫৭৯ জন।

তবে নির্বাচনে অনিয়ম ও বাধাসহ বিভিন্ন অভিযোগে মওদুদ আহমদ ভোট বর্জন করেছেন। তিনি নিজ কেন্দ্রে নিরাপত্তার অভাবে তার ভোটাধিকার প্রয়োগ করেননি বলে গণমাধ্যমকে জানান।

ঘটনাপ্রবাহ : নোয়াখালী-৫: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×