পলাতক দণ্ডপ্রাপ্তদের দেশে ফিরিয়ে আনা হবে: হানিফ

  ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০১৮, ২১:৫৩ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফকে ভেড়ামারা প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফকে ভেড়ামারা প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি রাজনৈতিকভাবে এতটাই দেওলিয়া যে তারা ড. কামাল হোসেনের মতো বিচ্ছিন্ন একজন ব্যক্তির কাছে আত্মসমর্পণ করেছে। ঐক্যফ্রন্ট করেও বিএনপি জনগণের কাছে আস্থা অর্জন করতে পারেনি।

সোমবার বিকালে কুষ্টিয়ার নিজ বাস ভবনে ভেড়ামারা প্রেসক্লাবের সাংবাদিক ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের হানিফ এসব কথা বলেন।

হানিফ বলেন, নির্বাচনে বিএনপি সাধারণ মানুষের আস্থা অর্জন করতে পারেনি বলেই চরম ভরাডুবি হয়েছে। আর আওয়ামী লীগের পক্ষে মহাবিজয় ঘটেছে।

তিনি বলেন, আইনের শাসন প্রতিষ্ঠার জন্য পলাতক দণ্ডপ্রাপ্তদের দেশে ফিরিয়ে আনা হবে। তারেক রহমানের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হবে না। তারেক রহমান লন্ডনে বসে দেশ-বিদেশের নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তার মত সন্ত্রাসীকে যত দ্রুত আইনের আওতায় আনা যাবে ততই দেশের জন্য মঙ্গল।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন, সাধারণ সম্পাদক আজগর আলী, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আকতারুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শামিমুল ইসলাম ছানা, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, দৈনিক হিসনা বাণী পত্রিকার প্রকাশক ও সম্পাদক সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিপটন,সহসভাপতি আনোয়ার পারভেজ শান্ত, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : কুষ্টিয়া-৩: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×