প্রশংসার পাশাপাশি সরকারের কুকর্ম তুলে ধরব: জাতীয় পার্টি

  যুগান্তর রিপোর্ট ০৯ জানুয়ারি ২০১৯, ২২:১৯ | অনলাইন সংস্করণ

প্রশংসার পাশাপাশি সরকারের কুকর্ম তুলে ধরব: জাতীয় পার্টি
জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আমরা সত্যিকারের বিরোধী দল হতে চাই। আমরা সরকারের সঙ্গেও থাকি আবার বিরোধী দলেও থাকি মানুষ সেটা পছন্দ করে না। আমরা সত্যিকারের বিরোধী দলের ভূমিকায় থাকব।

বুধবার কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, বিরোধী দল মানেই ভাঙচুর-অবরোধ-নৈরাজ্য সৃষ্টি করা নয়। রাজনীতিতে কেউ কারো প্রতিপক্ষ বা শত্রু নয়। বিরোধী দল জাতীয় সংসদে জনগণের কল্যাণের পক্ষে কথা বলবে। সরকারের ভালো কাজের প্রশংসার পাশাপাশি সরকারের দুর্নীতি, কুকর্ম ও দোষত্রুটি তুলে ধরব এবং সমাধান না হলে আমরা বিরোধী দলের ভূমিকায় সোচ্চার হব।

তিনি আরও বলেন, আমরা বঞ্চিত ও সাধারণ মানুষের পক্ষে কথা বলব। অধিকার আদায়ের জন্য লড়াই করব এবং আমরা অচিরেই জনগণের সমর্থন পাব। বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায় বিরোধী দলের সত্যিকার ভূমিকা রাখব। আমরা সাংগঠনিকভাবে শক্তিশালী হব।আমরা উন্নয়ন ও সুশাসনের কথা জাতি ও নতুন প্রজন্মকে জানাব।

সংবর্ধনার আয়োজক দল জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদার উপস্থাপনায় বক্তব্য রাখেন- পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপিকা মাসুদা এম রশিদ চৌ, যুবনেতা আহাদ ইউ চৌধুরী শাহিন, যুবসংহতি উত্তরের সভাপতি মঞ্জুরুল হক, দক্ষিণের সভাপতি মো. দ্বীন ইসলাম শেখ, মো. শফিকুল ইসলাম দুলাল ও আলমগীর কবির।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবুল হোসেন, সরদার শাহজাহান, সম্পাদকমণ্ডলীর সদস্য মনিরুল ইসলাম মিলন, মো. ইসহাক ভুইয়া, নির্মল চন্দ্র দাস, সুলতান মাহমুদ, খোরশেদ আলম খুশু, এমএ রাজ্জাক খান, মো. হুমায়ুন খান, সৈয়দা পারভীন তারেক, মাহমুদ আলম, আজহারুল ইসলাম সরকার, মিনি খান, যুবনেতা আবু সাদেক বাদল, মো. শহিদুল ইসলাম সেন্টু, মোতাহার হোসেন চৌধুরী, হাসিবুল ইসলাম জয়, আব্দুস সালাম,নাছির উদ্দিন বাদল,স্বপনীল জারা, সৈয়দ আনোয়ার হোসেন তোতা, মো. সোলায়মান সামি, মো. আরিফুল ইসলাম রুবেল, মোহাম্মদ উল্লাহ, নয়ন পাল, সামশেদ তাবরেজ, আব্দুন নুর বড় ভুইয়া ও লায়লা আক্তার।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×