ভোটে বড় জয়ে শঙ্কা দেখছেন নাসিম

  যুগান্তর রিপোর্ট ১৪ জানুয়ারি ২০১৯, ১৫:১৯ | অনলাইন সংস্করণ

সৈয়দ আশরাফের স্মরণসভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি-সংগৃহীত
সৈয়দ আশরাফের স্মরণসভায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি-সংগৃহীত

একাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ে আত্মতুষ্টি বা আত্মহারা না হওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, যত বড় জয়, তত বড় শঙ্কা আছে। ’৭৫-এর আগেও আমাদের অনেক বড় বিজয় এসেছিল। এর পরই আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি।

সোমবার দুপুরে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইনস্টিটিউশনে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভা ও চলমান রাজনীতি নিয়ে আলোচনাসভায় নাসিম এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এবারও আমাদের বড় বিজয় হয়েছে। তবে এতে বেশি খুশি হওয়ার কোনো কারণ নেই। ষড়যন্ত্রকারীরা তাদের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। এদের সম্পর্কে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

সৈয়দ আশরাফুল ইসলাম প্রসঙ্গে নাসিম বলেন, সৈয়দ আশরাফ ছিলেন আমার ছোট ভাইয়ের মতো। তার সঙ্গে আমাদের সম্পর্ক ছিল পারিবারিক।

‘ওয়ান-ইলেভেনে সৈয়দ আরশাফ সাহসী ভূমিকা পালন করেছেন। ওই দুঃসময়ে সাহসী ভূমিকা পালন করে তিনি আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছেন।’

সাবেক স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, আর কোনো দিন এ দেশে সাম্প্রদায়িক শক্তি ও মৌলবাদ মাথা তুলে দাঁড়াতে পারবে না। একাদশ সংসদ নির্বাচন প্রমাণ করেছে যে প্রতিবারই এ দেশের সরকার হবে মুক্তিযুদ্ধের পক্ষের সরকার।

বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এ সভায় সংগঠনটির সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কৃষক লীগ নেতা এমএ করিম, আবু তৌহিদ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×