১৪ দলের শরিকদের শক্ত বিরোধী দলের ভূমিকায় দেখতে চায় আ’লীগ

  যুগান্তর রিপোর্ট ১৭ জানুয়ারি ২০১৯, ১২:২৫ | অনলাইন সংস্করণ

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের। ফাইল ছবি

১৪ দলের শরিকদের শক্ত বিরোধী দলের ভূমিকায় আওয়ামী লীগ দেখতে চায় বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আমাদের শরিকরা যদি সংসদে শক্ত বিরোধী দলের ভূমিকা পালন করতে পারে, তা হলে সেটি সরকার ও শরিকসহ সবার জন্য ভালো হবে।

১৯ জানুয়ারি আওয়ামী লীগের বিজয় সমাবেশের প্রস্তুতি দেখতে গিয়ে বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে তিনি এ কথা বলেন।

শরিকরা তো নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছে, তা হলে তাদের বিরোধী দলে থাকা কতটা সমর্থনযোগ্য-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ১৪-দলীয় জোট আদর্শিক জোট, রাজনৈতিক জোট। এটি কোনো নির্বাচনী জোট নয়।

জোটে কোনো ভুল বোঝাবুঝি নেই জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ১৪-দলীয় জোট থাকছে। আমাদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি নেই। এমনকি কোনো টানাপোড়নও নেই আমদের মাঝে।

বিজয় সমাবেশ সফল করার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের জনগণ আমাদের বিপুল ভোটে জয়যুক্ত করেছে। তাই এ বিজয় উপলক্ষে সোহরাওয়ার্দীতে স্মরণকালের শ্রেষ্ঠ সমাবেশ অনুষ্ঠিত হবে ১৯ জানুয়ারি।

প্রসঙ্গত একাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পায় আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট। এ জোট ২৮৮ আসনে জয় পেয়েছে। এর মধ্যে আওয়ামী লীগ একাই ২৫৯ আসনে জয় পেয়েছে। এ বিজয়কে বরণ করতে ১৯ জানুয়ারি সোহরাওয়ার্দীতে সমাবেশ করবে আওয়ামী লীগ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×