বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আগুন জ্বলত: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০১৯, ২২:০২ | অনলাইন সংস্করণ

কাজিপুরে জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম
কাজিপুরে জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম

দেশের মানুষের আর্থসামজিক উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণের ভোটে আওয়ামী লীগ আবার সরকার গঠন করেছে। আল্লাহর রহমতে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে, দেশের মানুষ এখন সুখে আছে, শান্তিতে আছে। বিএনপি-জামায়াত ঐক্য জোট ক্ষমতায় এলে দেশে প্রতিহিংসার আগুন জ্বলত।

শনিবার বিকালে তার নির্বাচনী এলাকা কাজিপুরে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জনসভাস্থলে তাকে দলের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

একাদশ সংসদ নির্বাচনে বিজয়ের পর কাজিপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, কাজিপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা প্রমুখ।

দলীয় কার্যালয়ের সামনের মাঠে অনুষ্ঠিত এই বিশাল জনসভায় মোহাম্মদ নাসিম চতুর্থবারের মতো বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় শহীদ এম মনসুর আলীর পরিবার ও কাজিপুরবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, শহীদ এম. মনসুর আলীর সন্তানকে অনেক মর্যাদা দিয়েছেন শেখ হাসিনা। বারবার মন্ত্রী বানিয়েছেন, আওয়ামী লীগের নীতিনির্ধারক কমিটি প্রেসিডিয়ামের সদস্য করেছেন, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্রের দায়িত্ব দিয়েছেন। তিনি কাজিপুরের মানুষকে অনেক উন্নয়ন দিয়েছেন সম্মানিত করেছেন।

নাসিম বলেন, শহীদ এম মনসুর আলী যেমন বঙ্গবন্ধুর সঙ্গে বেঈমানি করেননি, তার (মনসুর) সন্তান মোহাম্মদ নাসিমও কোনো দিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সঙ্গে বেঈমানি করেনি, করবেও না। মোহাম্মদ নাসিমের গর্ব তিনি কোনো বেঈমানের সন্তান নন, যোগ্য পিতার যোগ্য সন্তান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×