বিএনপি-জামায়াত জোট থেকে মুখ ফিরিয়ে নিয়েছে জনগণ: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ২৮ জানুয়ারি ২০১৯, ২২:৩৯ | অনলাইন সংস্করণ

কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় দলটির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম
কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় দলটির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির সমন্বয়হীনতা, আদর্শ ও নেতৃত্বহীনতার কারণে তাদের পরাজয় নিশ্চিত হয়েছে। নির্বাচনে এবারই শুধু বিএনপি পরাজিত হয়নি। ভবিষ্যতেও তারা আর কোনোদিন নির্বাচনে বিজয়ী হতে পারবে না, ক্ষমতায়ও আসতে পারবে না। এ দেশের জনগণ বিএনপি-জামায়াত জোট থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

সোমবার সকালে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেছেন।

নাসিম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আগামী পাঁচ বছরে আরও উন্নয়ন হবে। সমৃদ্ধ দেশ হিসেবে পরিগণিত হবে। দেশে কোনো জঙ্গিবাদ, মৌলবাদ এবং সাম্প্রদায়িকতার স্থান হবে না। আগামী পাঁচ বছরে জনগণ যেন কোনো কাজে কষ্ট না পায় সেদিকে খেয়াল রাখার জন্যও তিনি নেতাকর্মীর প্রতি আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি জিএম তালুকদার মধুসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

বিকালে মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জের শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণকাজ পরিদর্শন করেন। এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেছেন, শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজসহ সব মেডিকেল কলেজকে ধূমপানমুক্ত ঘোষণা করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের অত্যন্ত ঘনিষ্ঠ সহচর ও জাতীয় নেতা এম মনসুর আলীর নামে প্রতিষ্ঠিত এই মেডিকেল কলেজের শিক্ষার্থীরা মনসুর আলীর আদর্শ অনুসরণ করবে এবং তাকে সম্মান জানবে এটাই তিনি (নাসিম) প্রত্যাশা করেন।

তিনি মেডিকেল কলেজের কাজ দ্রুত শেষ করার তাগিদ দেন। আগামী ডিসেম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মেডিকেল কলেজের উদ্বোধন করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

এ সময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলামসহ সব শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলোর সয়াধানগড়াস্থ বাসায় যান এবং সদ্যপ্রয়াত তার মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×