চলমান রাজনীতি নিয়ে ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক বিকালে

  যুগান্তর রিপোর্ট ৩১ জানুয়ারি ২০১৯, ০৮:১৮ | অনলাইন সংস্করণ

চলমান রাজনীতি নিয়ে ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক বিকালে
জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। ফাইল ছবি

চলমান রাজনৈতিক বিভিন্ন ইস্যু নিয়ে জরুরি বৈঠক ডেকেছে জাতীয় ঐক্যফ্রন্ট।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে এ বৈঠক হবে।

ঐক্যফ্রন্টের দফতরের দায়িত্বে থাকা তাঁতী দলের সহসভাপতি জাহাঙ্গীর আলম মিন্টু এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার বিকালে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেন, আমাদের জাতীয় ঐক্যফ্রন্ট শতভাগ ঐক্যবদ্ধ আছে। আমাদের ফ্রন্ট হলো ১৬ কোটি মানুষকে নিয়ে। সেই ঐক্য আছে। আমি তা বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে দেখেছি। রাস্তায় আমরা হাঁটি। দেখুন জিজ্ঞাসা করুন, এই দেশের মালিক জনগণ কিনা। কেউ একজন কি বলবে, না।

কাউন্সিলের প্রসঙ্গ টেনে ড. কামাল বলেন, আমাদের ঐক্যের লক্ষ্য হলো সবাইকে নিয়ে আমরা শক্তি সঞ্চয় করব। সংগঠনকে প্রাতিষ্ঠানিক রূপ দেব, সেই জাতীয় ঐক্যকে। জাতীয় ঐকমত্য যেগুলো আছে, তাকে নিয়ে ঐক্য গড়ে তোলা হবে। জেলায় জেলায়, থানায় থানায়, ইউনিয়নে ইউনিয়নে গিয়ে দলকে সংগঠিত করা হবে, জনগণকে সংগঠিত করা হবে।

একাদশ সংসদ অধিবেশনের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, এই সংসদের ব্যাপারে সব কিছু জেনে বিচার-বিশ্লেষণ করে পরে আমরা বক্তব্য রাখব।

আগামী ২৩ ও ২৪ মার্চ ঢাকায় গণফোরামের পঞ্চম কাউন্সিল অনুষ্ঠিত হবে।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ও ম শফিকউল্লাহর পরিচালনায় এ প্রস্তুতি সভায় দলের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য রেজা কিবরিয়া, অধ্যাপক আবু সাইয়িদ, মোকাব্বির খান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে মফিজুল ইসলাম খান কামাল, এসএম আলতাফ হোসেন, জগলুল হায়দার আফ্রিক, আইয়ুব খান ফারুক, মোশতাক হোসেন, রফিকুল ইসলাম পথিক, রওশন ইয়াজদানি, মাহবুব হোসেন, কাজী হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : বৃহত্তর জাতীয় ঐক্য

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×