ঠেলাগাড়ি প্রতীক চাইল এনসিবি

  যুগান্তর রিপোর্ট ৩১ ডিসেম্বর ২০১৭, ২১:৫২ | অনলাইন সংস্করণ

এনসিবি

নিবন্ধনের জন্য বিভিন্ন রাজনৈতিক দল নির্বাচন কমিশনে আবেদন দাখিল করেছে।

আবেদনের শেষ দিন রোববার নির্বাচন কমিশনে ন্যাশনাল কংগ্রেস বাংলাদেশ (এনসিবি) আবেদন দাখিল করে দলীয় প্রতীক চেয়েছে ঠেলাগাড়ি।

ন্যাশনাল কংগ্রেস বাংলাদেশের (এনসিবি) চেয়ারম্যান ছাবের আহাম্মদ (কাজী ছাব্বীর) জানান, ডান-বাম নয়, মুক্তিযুদ্ধের মূল লক্ষ্য-উদ্দেশ্য বাস্তবায়ন ও টেকসই গণতন্ত্র প্রতিষ্ঠায় বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তুলতে তিনি দল গঠন করেছেন। এনসিবির পক্ষ থেকে ঠেলাগাড়ি প্রতীক চাওয়া হয়েছে।

দল নিবন্ধিত হলে ঠেলাগাড়ি প্রতীক নিয়ে আগামী সংসদ নির্বাচনে শতাধিক আসনে প্রতিদ্বন্দ্বিতা করার দৃঢ়-প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

নিবন্ধন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে এনসিবি চেয়ারম্যান জানান, ৩১টি জেলা/মহানগর এবং ১৩৬টি উপজেলা/থানা কমিটিসহ নির্বাচন কমিশনের অন্যান্য শর্তাবলী মেনে আবেদন দাখিল করা হয়েছে।

এই সময়ে এনসিবির সিনিয়র ভাইস-চেয়ারম্যান কাজী মো. ইউসুফ আলী চৌধুরী, মহাসচিব ওমর ফারুক জালাল, প্রেসিডিয়াম সদস্য মাহফুজা আক্তার বীনা, হাজী কবির আহাম্মদ, মহিন উদ্দিন, ভাইস-চেয়ারম্যান হাজী মো. আদল আলী, অ্যাডভোকেট মঈন উদ্দিন ফারুকী, যুগ্ম মহাসচিব জিএসএম সেলিম রেজাসহ প্রায় অর্ধ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×