গণতন্ত্র দলবাজিতে আটকে আছে: জাসদ সভাপতি

  যুগান্তর রিপোর্ট ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৮ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া
বাংলাদেশ জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া। ছবি সংগৃহীত

বাংলাদেশ জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া বলেছেন, গণতন্ত্র দলবাজিতে আটকে আছে। দলবাজির সংস্কৃতি থেকে মুক্ত হতে পারলেই গণতন্ত্র তৃণমূল পর্যন্ত প্রতিষ্ঠা পাবে।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

উপজেলাসহ সব স্থানীয় সরকারের নির্বাচন নির্দলীয় ভিত্তিতে করার দাবিতে বাংলাদেশ জাসদের আহ্বানে জনমত গঠনের লক্ষ্যে সারা দেশব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সমাবেশে আম্বিয়া আরও বলেন, দলভিত্তিক নির্বাচন প্রচলন করাতে ইতিমধ্যেই মনোনয়ন বাণিজ্যের মাধ্যমে অযোগ্য লোকজন প্রতিষ্ঠানগুলো দখল করা শুরু করেছে। জনগণও দলভিত্তিক নির্বাচনে উৎসাহ হারিয়ে ফেলেছে। স্থানীয় সরকার নির্বাচন দলভিত্তিক না করে আগের মতো অদলীয় ভিত্তিতে করার দাবি জানান তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি আবদুস সালাম খোকনের সভাপতিত্বে ও শাহজাহান আলী সাজুর পরিচালনায় আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, স্থায়ী কমিটির সদস্য ড. মুশতাক হোসেন, মোহাম্মদ খালেদ, করিম সিকদার, মনজুর আহমেদ মনজু, আনোয়ারুল ইসলাম বাবু, নাসিরুল হক নওয়াব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×