নির্বাচনে যাওয়ার বিষয়ে তালবাহানা করছে বিএনপি: আইনমন্ত্রী

  আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০১৭, ২২:১০:৩২ | অনলাইন সংস্করণ

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, সামনে নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করার জন্য তালবাহানা করছে।

রোববার সন্ধ্যায় আখাউড়া উপজেলার নয়াদিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। আওয়ামী লীগ গণতন্ত্রের ধারা অব্যাহত রাখবে। বাংলার জনগণ গণতন্ত্র চায়। সেই গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় নির্বাচন কমিশন রয়েছে। বর্তমান সরকারের অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে তিনি বলেন, কে নির্বাচন করবে, কে নির্বাচন করবে না, সেটা তাদের বলার অধিকার আছে তারা (বিএনপি) আপত্তি করুক। কিন্তু জনগণের সম্পত্তি সংবিধান নিয়ে কাউকে ফুটবল খেলতে দেয়া হবে না।

উপজেলার মোগড়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. নোয়াব মিয়ার সভাপতিত্বে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদিন, যুগ্মআহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, মনির হোসেন চেয়ারম্যান, জালাল উদ্দিন চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা শাহআলম প্রমুখ বক্তব্য দেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত