বিএনপি ক্ষমতায় এলে উন্নয়ন স্থবির হয়ে যাবে: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০১৭, ২২:১৩ | অনলাইন সংস্করণ

নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী বছর বিজয়ের মাসে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি ক্ষমতায় এলে দেশের উন্নয়ন স্থবির হয়ে যাবে, দেশ অন্ধকারে নিমজ্জিত হবে, নতুন করে হাওয়া ভবনের সৃষ্টি হবে।

রোববার নিজ নির্বাচনী এলাকা কাজীপুরের মাইজবাড়ীতে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে জঙ্গি দমনের সফল নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানিয়েছেন মন্ত্রী।

নির্বাচনে খালেদা জিয়ার দল বিএনপিকে অংশ নেবার আহ্বান জানিয়ে নাসিম বলেন- মাঠ ছেড়ে পালাবেন না। আওয়ামী লীগ মার্শাল ল’ এর মধ্যে নির্বাচন করে বিজয় অর্জন করেছে।

এর আগে মন্ত্রী তার নির্বাচনী এলাকা গান্ধাইলে পরিবার পরিকল্পনা বিভাগ আয়োজিত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করেন।

বিকেলে স্বাস্থ্যমন্ত্রী স্পীডবোটে ৪৬৫ কোটি টাকা ব্যয়ে সরকারের যমুনা নদীর ডানতীর রক্ষা প্রকল্পের ড্রেজিং কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×