সংসদে এসে কথা বলুন, সমালোচনা করুন: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪৫ | অনলাইন সংস্করণ

কাজিপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন মোহাম্মদ নাসিম
কাজিপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বিএনপি ও ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত এমপিদের সংসদে আসার আহ্বান জানিয়ে বলেছেন, সংসদই গণতান্ত্রিক রাজনীতির পাদপীঠ। যে কোনো সমস্যা সমাধানের স্থান। সংসদে এসে কথা বলুন, সমালোচনা করুন। জনগণ এ জন্যই আপনাদেরকে ভোট দিয়েছে।

রোববার বিকালে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তির প্রসঙ্গ টেনে মোহাম্মদ নাসিম বলেন, এক বছরে যে দল তাদের নেত্রীকে মুক্ত করতে পারেনি, জনগণকে সংগঠিত করতে ব্যর্থ হয়েছে, তারা আর যাইহোক আন্দোলন করে নেত্রীকে মুক্ত করতে পারবে না। আইনের মাধ্যমে তাদের নেত্রীকে মুক্ত করতে হবে।

মোহাম্মদ নাসিম জনসভাস্থলে পৌঁছলে দলের বিভিন্ন সহযোগী সংগঠন ও মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

জনসভায় মোহাম্মদ নাসিম দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান সিরাজীকে পরিচয় করিয়ে দেন। তিনি খলিলুর রহমান সিরাজীকে চেয়ারম্যান পদে ভোট দেয়ার আহ্বান জানান।

এ সময় তিনি কাজিপুরে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উন্মুক্ত প্রতিদ্বন্দ্বিতার দলীয় সিদ্ধান্তের কথা ঘোষণা করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, পৌরসভার মেয়র হাজী নিজাম উদ্দিন এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

এর আগে মোহাম্মদ নাসিম ঢাকা থেকে কাজিপুরে আসার পথে বঙ্গবন্ধু সেতু পার হয়ে সিরাজগঞ্জের প্রবেশমুখে মুলিবাড়িতে জাতীয় নেতা শহীদ এম. মনসুর আলীর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×