ভোট চ্যালেঞ্জ করে বিএনপির আরও ৫ প্রার্থীর মামলা

  যুগান্তর রিপোর্ট ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৭ | অনলাইন সংস্করণ

ভোট চ্যালেঞ্জ করে বিএনপির আরও ৫ প্রার্থীর মামলা
ছবি : যুগান্তর

৩০ ডিসেম্বরের ভোট চ্যালেঞ্জ করে সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে মামলা করেছেন বিএনপির আরও পাঁচ প্রার্থী।

বৃহস্পতিবার সকালে এ পাঁচ প্রার্থী মামলা করেন। এর আগে মঙ্গল ও বুধবার ধানের শীষের সাত প্রার্থী মামলা করেন। এ নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন চ্যালেঞ্জ করে মামলা হলো ১২টি।

বিষয়টি নিশ্চিত করেছেন সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। তিনি জানান, বৃহস্পতিবার মামলা করেছেন ঢাকা-৫ আসনের বিএনপির প্রার্থী নবী উল্লাহ নবী, ঢাকা-২ আসনের প্রার্থী ইরফান ইবনে আমান, মানিকগঞ্জ-২ আসনের প্রার্থী মঈনুল ইসলাম খান শান্ত, নরসিংদী-৫ আসনের ইঞ্জি. আশরাফ উদ্দিন, নারায়ণগঞ্জ-২ আসনের নজরুল ইসলাম আজাদ।

এদিন বিভিন্ন আসনের আরও কয়েক প্রার্থী মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

এর আগে বুধবার মামলা করেন বরিশাল-১ আসনের প্রার্থী জহির উদ্দিন স্বপন, গাজীপুর-৪ আসনের প্রার্থী শাহ রিয়াজুল হান্নান, মৌলভীবাজার-৩ আসনের নাসের রহমান, মুন্সীগঞ্জ-৩ আসনের আবদুল হাই ও ভোলা-২ আসনের প্রার্থী মো. হাফিজ ইব্রাহিম।

মঙ্গলবার ঝিনাইদহ-৪ আসনের বিএনপির প্রার্থী সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম ফিরোজ ও টাঙ্গাইল-৭ আসনের প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী মামলা করেন।

বিএনপির প্রার্থীদের মামলা করার এ নির্দেশ দেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×