ইলিয়াস আলীর স্ত্রী লুনা হাসপাতালে

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২৪ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

তাহসিনা রুশদীর লুনা। ফাইল ছবি

বিএনপির সাংগঠনিক সম্পাদক নিখোঁজ এম ইলিয়াস আলীর স্ত্রী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে হৃদরোগ জনিত সমস্যা দেখা দেয়ায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সিসিইউতে রাখা হয়েছে তাকে। সেখানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মনোয়ার আনিছের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। 

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান যুগান্তরকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আগে থেকে তিনি হৃদরোগজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন। 

উল্লেখ্য, ২০১২ সালের ১৭ এপ্রিল ঢাকা বনানী থেকে নিখোঁজ হন সিলেট-২ আসনের সাবেক এমপি ও বিএনপি নেতা ইলিয়াস আলী ও তার গাড়িচালক আনসার আলী।

ইলিয়াস নিখোঁজের খবর তার নির্বাচনী এলাকায় ছড়িয়ে পড়লে তখন দলীয় নেতাকর্মীর সঙ্গে এলাকার সাধারণ মানুষও কান্নায় ভেঙে পড়েন। কিন্তু আজও তার কোনো সন্ধান মেলেনি ইলিয়াস আলীর।এখনও তার ফিরে আসার অপেক্ষার প্রহর গুনছেন বিএনপি নেতারা।

এদিকে ইলিয়াস আলী নিখোঁজের পর তার নির্বাচনী এলাকায় বিএনপিকে আরও সুসংগঠিত করতে হাল ধরেন তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনা।

দলীয় নেতাকর্মীরা ইলিয়াসের অবর্তমানে তার স্ত্রী লুনাকে নিয়ে তারা অনেক স্বপ্ন দেখছিলেন। গত নির্বাচনে সিলেট-২ আসনে লুনাই হবেন এমপি, এমন মনোভাব দলীয় নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছিল। দলীয় প্রতীক পাওয়ার পরপরই লুনা নির্বাচনী প্রচারে মাঠে নামেন। ভোটারদের ব্যাপক সাড়াও পান তিনি।

প্রচারণায় অনেকটা এগিয়ে ছিলেন তিনি। কিন্তু তার প্রার্থিতা স্থগিতের কারণে নেতাকর্মীদের স্বপ্ন ধূলিসাৎ হয়ে যায়।