জম্মু-কাশ্মীরের ঘটনায় মির্জা ফখরুলের শোক

  যুগান্তর রিপোর্ট ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১৭ | অনলাইন সংস্করণ

জম্মু-কাশ্মীরে আত্মঘাতী বোমা হামলা
জম্মু-কাশ্মীরে আত্মঘাতী বোমা হামলা। ফাইল ছবি

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে আত্মঘাতী বোমা হামলায় দেশটির বিশেষায়িত বাহিনী সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ৪৯ সদস্য নিহত হয়েছেন।

এ ঘটনায় গভীর উদ্বেগ ও নিহতদের পরিবারের প্রতি শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার বিএনপির সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ উদ্বেগ জানান।

বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, ভারতের কাশ্মীরে রক্তাক্ত হামলায় সিআরপিএফের সদস্যদের প্রাণহানির ঘটনায় আমি গভীর উদ্বেগ ও শোক প্রকাশ করছি।

সন্ত্রাসী কার্যকলাপ শান্তি ও সভ্যতার পরিপন্থী, এতে করে আঞ্চলিক স্থিতি সংকটাপন্ন হয়ে পড়ে। এর মাধ্যমে মানুষের স্বাভাবিক জীবন বিপন্ন ও নিরাপত্তাহীন হয়ে ওঠে।

তিনি বলেন, সন্ত্রাসীদের এই কাপুরুষোচিত হামলার তীব্র নিন্দা জানিয়ে নিহতদের আত্মার শান্তি কামনা করছি এবং শোকাহত পরিবার-পরিজনদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা জানাচ্ছি। বোমা হামলায় আহতদের সুস্থতা কামনা করছি।

প্রসঙ্গত বৃহস্পতিবার সিআরপিএফ সদস্যদের বহন করা দুটি গাড়িতে জঙ্গিদের বোমা বিস্ফোরণে এ হতাহতের ঘটনা ঘটে। সিআরপিএফ সদস্যদের একটি বাসের মাধ্যমে অন্যটির বিস্ফোরণ ঘটে।

সংবাদ সংস্থা পিটিআই জানায়, এক জাইশ-ই-মোহাম্মাদ সন্ত্রাসী বিস্ফোরক-বহনকারী গাড়িতে ভ্রমণ করছিল। ওই বাসটিতে ৫৪ ব্যাটালিয়ন সিআরপিএফ সদস্য ছিল।

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×