প্রধানমন্ত্রীর অবসর সিদ্ধান্তে যা বলছেন যুবলীগ চেয়ারম্যান

  যুগান্তর রিপোর্ট ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৬ | অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রীর অবসর সিদ্ধান্তে যা বলছেন যুবলীগ চেয়ারম্যান
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। ছবি: সংগৃহীত

চলতি মেয়াদের পরে আর প্রধানমন্ত্রী হবেন না বলে আন্তর্জাতিক সংবাদ সংস্থা ডয়েচে ভেলেকে যে সাক্ষাৎকার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- সে বিষয়ে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, বাংলাদেশে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। অগ্রগতি এবং অগ্রযাত্রার আরেক নাম শেখ হাসিনা। বাংলাদেশ যে উন্নয়নের অগ্রযাত্রার পথে চলছে, বঙ্গবন্ধুকন্যা ছাড়া সেই ধারাবাহিকতা ব্যাহত হতে পারে।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, আমরা প্রধানমন্ত্রীকে তার সিদ্ধান্ত পুনর্বিবেনার জন্য অনুরোধ করব। তিনি শুধু বাংলাদেশে নন, সারাবিশ্বেই আজ প্রশংসিত। সারাবিশ্বেই বলা হচ্ছে যে, শেখ হাসিনার কারণেই বাংলাদেশে আজ উন্নয়ন ও অগ্রগতির মহাসড়কে প্রবেশ করেছে। তার নেতৃত্বেই এদেশ বিশ্বের উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। কাজেই তাকে ছাড়া বাংলাদেশের উন্নয়নের গতিধারা অব্যাহত থাকবে, এটা আমরা ভাবতেও পারি না।

বিবৃতিতে যুবলীগ চেয়ারম্যান আরও বলেন, দেশ এবং জাতির স্বার্থে প্রধানমন্ত্রী তার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন বলে আশা করছি আমরা। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বেই বাংলাদেশের গড় আয়ু বেড়েছে। আমরা তাকে অনুরোধ করব- বাংলাদেশকে একটা টেকসই উন্নয়নের জায়গায় প্রতিস্থাপনের আগে তিনি যেন অবসরের সিদ্ধান্ত না নেন।

মালয়েশিয়ার উন্নয়নের রূপকার মাহাথির মোহাম্মদের উদাহরণ টেনে বিবৃতিতে ওমর ফারুক চৌধুরী বলেন, ৯২ বছর বয়সেও মাহাথির আবারও প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নিয়েছেন। কাজেই আমাদের মনে হয় না যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবসরে যাওয়ার এটাই উপযুক্ত সময়। কাজেই তিনি তার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন বলে আমরা আশা করি।

তিনি বলেন, কে সরকারে থাকবেন না থাকবেন, এটা জনগণের সিদ্ধান্তের বিষয়। কিন্তু জনগণের ক্ষমতায়ন এবং তাদের স্বপ্নপূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×