ভোটারদের সম্মান রক্ষায় সুষ্ঠু ভোটের ব্যবস্থা করুন: শাফিন আহমেদ

  যুগান্তর রিপোর্ট ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৬ | অনলাইন সংস্করণ

ভোটারদের সম্মান রক্ষায় সুষ্ঠু ভোটের ব্যবস্থা করুন: শাফিন আহমেদ
নির্বাচনী প্রচারে শাফিন আহমেদ। ছবি: যুগান্তর

ভোটারদের সম্মান রক্ষার্থে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দেয়ার দাবি জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী শাফিন আহমেদ।

আজ সোমবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসের সামনে নির্বাচনী প্রচারকালে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ দাবি জানান।

শাফিন আহমেদ আশা প্রকাশ করে বলেন, অবশ্যই নির্বাচন প্রতিদ্বন্দিতাপূর্ণ হবে। ভোটাররা ভোট কেন্দ্রে যাবেন এবং ভোটাধিকার প্রয়োগ করবেন। রাজধানীর মানুষ গতানুগতির রাজনীতির ধারার পরিবর্তন চায়, সেটা আমাদের মাধ্যমেই সম্ভব।

এসময় শাফিন আহমেদ বলেন, ঢাকার উন্নয়নের পথিকৃত হচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। তিলত্তমা ঢাকার শুরু হুসেইন মুহম্মদ এরশাদের হাত ধরেই। আমরা এরশাদের উন্নয়নের ধারাবাহিকতা এগিয়ে নিতে চাই।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ সরকারের উন্নয়নের বর্ণনা দিয়ে তিনি বলেন, রাজধানীর পান্থপথ, বেড়িবাঁধ, রোকেয়া সরনি, আর্মি স্টেডিয়াম থেকে শুরু করে সব উন্নয়নের সঙ্গে হুসেইন মুহম্মদ এরশাদের ছোঁয়া লেগে আছে।ঢাকাবাসী এখনো মনে রেখেছে হুসেইন মুহম্মদ এরশাদ এবং লাঙলের অবদান। তাই রাজধানীর উন্নয়ন ভাবতে গেলেই হুসেইন মুহম্মদ এরশাদের অবদান স্মরণ করতে হবে।

পরে মেয়র প্রার্থী শাফিন বনানী ও গুলশানের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

নির্বাচনী প্রচারে অংশে নেন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক যুগ্ম সম্পাদক হাসিবুর রহমান জয়, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মিল্টন মেল্যা, যুগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা মহিবুল্লাহ, গোলাম মোস্তফা, আবদুস সাত্তার, আবদুল আজিজ খান, রফিকুল ইসলাম, জাকির হোসেন মৃধা, আনোয়ার হোসেন তোতা, সোলায়মান সামি প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ঢাকা উত্তর সিটি নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×