ছাত্রদলের সহসম্পাদক আরিফা সুলতানা কারামুক্ত

  গাজীপুর প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১২ | অনলাইন সংস্করণ

ছাত্রদলের সহসম্পাদক আরিফা সুলতানা কারামুক্ত
ছাত্রদলের সহসাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা। ছবি: সংগৃহীত

নাশকতার মামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সহসাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা জামিনে মুক্তি পেয়েছেন।

বুধবার বিকাল সাড়ে ৩টায় কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে তাকে মুক্তি দেয়া হয় বলে মহিলা কারাগারের সুপার শাহজাহান মিয়া যুগান্তরকে নিশ্চিত করেছেন।

গত বছরের ১৪ নভেম্বর বিএনপি অফিসের সামনে সংঘর্ষের ঘটনায় পল্টন থানায় করা মামলায় ১৬ নভেম্বর হাইকোর্ট এলাকা থেকে আরিফা সুলতানা রুমাকে গ্রেফতার করা হয়। পরদিন ১৭ নভেম্বর রুমাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে স্থানান্তর করা হয়। ওই ঘটনায় তার বিরুদ্ধে পল্টন থানায় নাশকতার তিনটি মামলা রয়েছে। সোমবার রুমা হাইকোর্ট থেকে ওই মামলায় জামিন পান।

একাদশ সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহের সময় গত বছরের ১৪ নভেম্বর দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশের একটি পিকআপভ্যানসহ দুটি গাড়ি জ্বালিয়ে দেয়া হয়। সংঘর্ষে পুলিশের পাঁচ কর্মকর্তা, দুজন আনসার সদস্যসহ ২৩ পুলিশ সদস্য আহত হন।

ওই সংঘর্ষ ও গাড়ি পোড়ানোর ঘটনায় পুলিশ বাদী হয়ে রাজধানীর পল্টন থানায় তিনটি মামলা দায়ের করে।

তিনটিতেই বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস এবং তার স্ত্রী জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসসহ ৬ জনকে হুকুমের আসামি করা হয়।

অন্য হুকুমের আসামিরা হলেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) আকতারুজ্জামান, চেয়ারপারসনের উপদেষ্টা কফিল উদ্দিন ও যাত্রাবাড়ী বিএনপির সভাপতি নবীউল্লাহ নবী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×