শাহজালালের মাজার জিয়ারত সুলতান মনসুরের

  যুগান্তর রিপোর্ট ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৪ | অনলাইন সংস্করণ

শাহজালালের মাজার জিয়ারত সুলতান মনসুরের
মাজার জিয়ারত করছেন সুলতান মনসুর। ছবি : সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে জয়ী সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ সিলেটে হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরাণ (রহ.) এর মাজার জিয়ারত করেছেন। মৌলভীবাজার-২ আসনের এই নির্বাচিত প্রতিনিধি এখনও শপথ না নিলেও স্বাধীনতার মাস মার্চের ১৫ তারিখের মধ্যে সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার ঘোষণা দিয়েছেন। শপথ নেয়ার আগে সিলেটের পূণ্যভূমিতে শায়িত দুই আউলিয়ার মাজার জিয়ারত করলেন।

বৃহস্পতিবার শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারতকালে সর্বস্তরের মানুষ সুলতান মোহাম্মদ মনসুর আহমদের সঙ্গে স্বতঃস্ফূর্তভাবে করমর্দন করেন। এসময় উপস্থিত জনতার সঙ্গে তিনি কথা বলেন। তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

শাহজালাল ও শাহ পরানের মাজার জিয়ারত শেষে সুলতান মনসুর স্বাধীনতার যুদ্ধে মুক্তিবাহিনীর সর্বাধিনায়ক এম এ জি ওসমানী, সাবেক স্পিকার মরহুম হুমায়ূন রশিদ চৌধুরী, সাবেক মন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ গাজী এবং পিতা-মাতার কবর জিয়ারত করেন।

পরে রাজধানী ঢাকার চকবাজারের মর্মান্তিক অগ্নিকান্ডে নিহতদের আত্মার শান্তি কামনা করে এবং হতাহতদের জন্য বিশেষ মোনাজাত করেন সুলতান মনসুর।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×