নির্বাচন নয়, খালেদা-তারেকের অপকর্ম নিয়ে গণশুনানি করতে হবে: খালিদ মাহমুদ

  দিনাজপুর ও বিরল প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৯ | অনলাইন সংস্করণ

বিরলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী
বিরলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, গত ৩০ ডিসেম্বর দেশে শান্তিপূর্ণ নির্বাচন হলেও জনগণকে বাদ দিয়েই ঐক্যফ্রন্ট নির্বাচন নিয়ে গণশুনানি শুরু করেছে।

তিনি বলেন, এই নির্বাচন নিয়ে গণশুনানির আগে বিএনপি এবং খালেদা-তারেকের যেসব অপকর্ম আছে, সেই অপকর্ম নিয়ে গণশুনানি করতে হবে বাংলাদেশে।

শনিবার দুপুরে দিনাজপুরের বিরলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ঐক্যফ্রন্টের উদ্দেশে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, কখনও ২০ দল, কখনও ঐক্যফ্রন্ট, কখনও ঐক্য প্রক্রিয়া নামকরণ করে একের পর এক ফন্দি আঁটছেন তাতে কোনো লাভ হবে না। বাংলার মানুষ বিএনপির অতীত কর্মকাণ্ডের সঠিক জবাব ভোটের মাধ্যমে দিয়েছে।

তিনি বলেন, বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছেন অগ্নিকাণ্ডে আহতদের দেখার জন্য। কিন্তু ২০১৪ সালের নির্বাচন বানচাল করতে তারা যে ১৫০ জন লোককে পুড়িয়ে হত্যা করেছিল, তাদের কাউকে তারা দেখতে যাননি।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ণ কর্মকাণ্ড নিয়ে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিরল স্থলবন্দরের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। বিরল স্থলবন্দর পূর্ণাঙ্গভাবে চালু হলে এই এলাকার আর্থসামাজিক উন্নয়ন হবে। এই এলাকার সার্বিক চিত্র পাল্টে যাবে।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম রওশন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিরল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে সাবেক কমান্ডার আবুল কাশেম অরু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, সহসভাপতি ও পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী রেজাউল করিম, ওসি এটিএম গোলাম রসুল প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার রহমান আলী।

এর আগে বিরল মহিলা কলেজের সামনে ২ কোটি ২৬ লাখ টাকা ব্যায়ে চারতলাবিশিষ্ট বিরল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×