১৩ দিন কারাভোগের পর জামিনে মুক্ত জিকে গউছ

  হবিগঞ্জ প্রতিনিধি ০৪ মার্চ ২০১৯, ১৩:৫৬ | অনলাইন সংস্করণ

জামিনে মুক্ত জিকে গউছ
জামিনে মুক্ত সাবেক পৌর মেয়র বিএনপির কেন্দ্রীয় সমবায়বিষয়ক সম্পাদক জিকে গউছ। ছবি: সংগৃহীত

হবিগঞ্জে ১৩ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন সাবেক পৌর মেয়র বিএনপির কেন্দ্রীয় সমবায়বিষয়ক সম্পাদক জিকে গউছসহ ১৪ নেতাকর্মী।

রোববার উচ্চ আদালতের নির্দেশে জামিনে মুক্তি পেয়েছেন তারা।

এর আগে জিকে গউছসহ ১৪ নেতাকর্মী হাইকোর্টে জামিন আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে রোববার বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি জাফর আহমেদের আদালত শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর করেন।

কারাগার থেকে মুক্তি পাওয়ার পর দলীয় নেতাকর্মীরা তাকে কারাফটক থেকে শোডাউন দিয়ে নিয়ে আসেন।

জামিনপ্রাপ্ত অন্যরা হচ্ছেন- জিকে গউছের ছোটভাই জিকে গাফফার, বিএনপি নেতা ইউপি মেম্বার ছামিউন বাছির, যুবদলের সিনিয়র সহসভাপতি কুহিনুর আলম, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি জহিরুল হক শরীফ, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, ছাত্রদল নেতা গোলাম মাহবুব, যুবদল নেতা এমদাদুল হক বাবুল, এনামুল হক এনাম, আফিল উদ্দিন মেম্বার, আবদুস সাহেদ, শাহরিয়ার সৌরভ, সুমন মিয়া ও মিজানুর রহমান বাবুল।

উল্লেখ্য, গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে বিএনপি মনোনীত ঐক্যফ্রন্টের প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন হবিগঞ্জ পৌরসভার পদত্যাগী মেয়র ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায়বিষয়ক সম্পাদক জিকে গউছ।

গত ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন ভোটকেন্দ্র দখল, হামলা ও মারপিটের অভিযোগে জিকে গউছকে প্রধান আসামি করে চারটি মামলা করা হয়।

গত ১৮ ফেব্রুয়ারি এ চারটি মামলায় হবিগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে তারা জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠান।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×