পদ ছাড়লেন কেন্দ্রীয় বিএনপি নেতা শাহাব উদ্দিন

  যুগান্তর রিপোর্ট ১৬ মার্চ ২০১৯, ১২:২২ | অনলাইন সংস্করণ

পদ ছাড়লেন কেন্দ্রীয় বিএনপি নেতা শাহাব উদ্দিন
শাহাব উদ্দিন। ফাইল ছবি

কেন্দ্রীয় বিএনপির সহ-অর্থ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি মো. শাহাব উদ্দিন দলের সব পর্যায়ের পদ থেকে অব্যাহতি চেয়েছেন।শনিবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে তিনি পদত্যাগপত্র পাঠিয়েছেন।

পদত্যাগপত্রে তিনি ব্যক্তিগত ও পারিবারিক কারণে দলীয় পদ থেকে অব্যাহতি নেয়ার আবেদন করেছেন।তিনি লিখেছেন, আমি মোহাম্মদ শাহাব উদ্দিন। দীর্ঘদিন যাবৎ দলের সহ-অর্থ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছি। একইসঙ্গে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার দেওয়া সব দায়িত্বও সঠিকভাবে পালন করেছি। আমাকে এ ধরনের দায়িত্ব দেয়ার জন্য চেয়ারপারসনসহ দলের সব নেতার প্রতি আমি কৃতজ্ঞ।

তিনি আরও লিখেছেন, বর্তমানে শারীরিক ও পারিবারিক কারণে আমার পক্ষে আর এই দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে। এ অবস্থায় আমাকে দলের সব পর্যায়ের পদ থেকে অব্যাহতি দেওয়ার জন্য অনুরোধ করছি। শনিবার ১৬ মার্চ থেকে সব পর্যায়ের পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি কার্যকর বলে বিবেচিত হবে।

এই পদত্যাগপত্রের একটি অনুলিপি বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকেও পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×