আগামী ৫ বছর বিএনপি অস্তিত্বহীন হবে: তোফায়েল

প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ১৭:১৩ | অনলাইন সংস্করণ

  ভোলা প্রতিনিধি

মাঠপর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়ন কার্যক্রম সমাবেশে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ওই দলকে মানুষ কেন ভোট দেবে? যে দলের নেতারাই দুর্নীতিবাজ। মানুষ হত্যা যাদের উদ্দেশ্য, ষড়যন্ত্র যাদের স্বভাব। মানুষ তাদের পছন্দ করে না। আগামী ৫ বছর বিএনপি অস্তিত্বহীন দলে পরিণত হবে।

বৃহস্পতিবার বেলা ১১টায় ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে এ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী ৫ দিনব্যাপী আওয়ামী লীগের মাঠপর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়ন কার্যক্রম সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক বাণিজ্যমন্ত্রী ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। সদর উপজেলা আওয়ামী লীগ এ কার্যক্রমের আয়োজন করে।

তিনি বলেন, কর্মীরাই হচ্ছে একটি দলের প্রাণ। আপনাদের কারণেই আওয়ামী লীগ আজ সংগঠিত ও বারবার রাষ্ট্রক্ষমতায়। যত দিন বাঁচব আপনাদের হয়ে বাঁচব এমন কথা উল্লেখ করে তোফায়েল আহমেদ তার অসমাপ্ত স্বপ্নের কথা তুলে ধরেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বনেতা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও অনেক দূর এগিয়ে যাবে। ইতিমধ্যেই বাংলাদেশ উন্নয়নশীল দেশে প্রবেশ করেছে। আমাদের মাথাপিছু আয়  এক হাজার ৯০৯ ডলার হয়েছে। আমাদের জিডিপির গ্রোথ ৮ দশমিক ১ শতাংশ হয়েছে।

তিনি বলেন, আমরা এগিয়ে যাচ্ছি। এই বাংলাদেশকে এক সময় তুচ্ছ-তাচ্ছিল করতো, সেই বাংলাদেশকে নিয়ে আজ পৃথিবীর মানুষ গর্ববোধ করে।

মূল্যায়ন কার্যক্রমের প্রথম দিন সদর উপজেলার শিবপুর ইউনিয়ন ও আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের কেন্দ্র কমিটি, ওয়ার্ড কমিটি ও ইউনিয়ন কমিটির নেতারা এ সমাবেশে অংশ নেন। জাতীয় সংসদ নির্বাচনসহ বিভিন্ন বিষয় নিয়ে মাঠপর্যায়ে তৃণমূল নেতারা তাদের বক্তব্য তুলে ধরেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সহসভাপতি মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার দোস্ত মাহামুদ, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক মো. নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. বশির আহম্মেদ প্রমুখ।

কর্মী সমাবেশের কর্মসূচি: আওয়ামী লীগ আয়োজিত ৫ দিনব্যাপী তৃণমূল কর্মী সমাবেশে শুক্রবার অংশ নেবে ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়ন, ওয়ার্ড ও ভোটকেন্দ্র কমিটির সব সদস্য। পরের দিন শনিবার অংশ নেবে চরসামাইয়া ও ধনিয়া ইউনিয়ন। বোরবার অংশ নিবে কাচিয়া ও বাপ্তা ইউনিয়ন। সোমবার অংশ নেবে উত্তর দিঘলদী ও রাজাপুর ইউনিয়নের নেতাকর্মীরা।